ঠাকুরগাঁওয়ে নদীতে গোসলে নেমে নিখোঁজ দুই বোন

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৭, ০৯:৪৩

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝাড়ী সীমান্তে নাগর নদীতে গোসল করতে নেমে দুই সহোদর বোন নিখোঁজ হয়েছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার চেষ্টা অব্যাহত রেখেছে।

জানা যায়, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝারী সীমান্তের ৩৮০/৩ এস সাব পিলারের কাছে নাগর নদীতে বালিয়াডাঙ্গী উপজেলার চোঁচপাড়া গ্রামের তাহেরের দুই শিশু কন্যা মাহাবুবা (১২) ও মাহাফুজা (১০) ও তার চাচাতো বোন সাইমা বুধবার বেলা ২টায় নাগর নদীতে গোসল করতে যায়। পরে তারা তিনজনই নিখোঁজ হয়।

পরে সায়েদ আলীর মেয়ে সাইমাকে জীবিত অবস্থায় উদ্ধার করে স্থানীয় জনতা। পরবর্তী সময়ে স্থানীয় লোকজন বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়।

সংবাদ পেয়ে সন্ধ্যা ৭টায় রংপুর থেকে পাঁচজনের একটি ডুবুরি দল বেউরঝাড়ী সীমান্তের নাগর নদীতে এসে পৌঁছে তারা মাহাবুবা ও মাহাফুজার খোঁজে নাগর নদীতে তল্লাশি শুরু করেন।

মাহবুবা রত্নাই বগুলাবাড়ী স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্রী এবং মাহফুজা রত্নাই বগুলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের লিডার গোলাম মোস্তফা জানান, রংপুর থেকে পাঁচজনের একটি ডুবুড়ি দল নদীতে তল্লাশি অব্যাহত রেখেছে।

আমজানখোর ইউপি চেয়ারম্যান আকালু ডোংগা জানান, এখন পর্যন্ত শিশু দুটিকে উদ্ধার করা যায়নি।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :