কমলনগরে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৭, ১১:২৯

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার সদর হাজিরহাট বাজারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে আয়েশা টেলিকমে এ চুরির ঘটনা ঘটে। এ সময় চোরের দল নগদ টাকা, দাবি ব্যান্ডের মোবাইলসেট ও অন্যান্য মালামালসহ প্রায় ২৫ লাখ টাকার মামালা লুটে নেয়। খবর পেয়ে কমলনগর থানা পুলিশ ও হাজিরহাট ইউপি চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

আয়েশা টেলিকমের স্বত্বাধিকারী আবু শাহাদাত মোহাম্মদ মাসুদ জানান, বুধবার রাত ১২টার দিকে দোকান বন্ধ করে তিনি বাসায় যান। আনুমানিক ১টা ৩০মি. এর দিকে বৃষ্টির সময় চোরের দল উপরের টিন কেটে ঘরে ঢুকেই সব সিসি ক্যামেরা ঘুরিয়ে দেয়। ওই সময় চোরের দল নগদ টাকা প্রায় ১০ লাখ, বিভিন্ন দামি ব্যান্ডের মোবাইলসেট ও অন্যান্য মালামালসহ প্রায় ২৫ লাখ টাকার মালামাল লুটে নেয়। পরে প্রতিদিনের মতো সকালে দোকান খুললে সব কিছু এলোমেলে দেখেন। চুরির সময় সিসি ক্যামেরার ফুটেজে চোরের স্পষ্ট কিছু প্রমাণ আছে বলে তিনি জানান।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, আমার অফিসার ঘটনাস্থলে গিয়ে তদন্ত করছেন। আশা করছি সিসি ক্যামেরার ফুটেজ যাচাই-বাছাই করে প্রকৃত ঘটনা শনাক্ত করা যাবে।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :