ট্রাকে কিশোরী ধর্ষণ: চালকের পর সহকারীও গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ আগস্ট ২০১৭, ১৬:৫৪ | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৭, ১১:৩০
ছবিতে ধর্ষণে অভিযুক্ত ট্রাকের চালক মেহেদী হাছান

ট্রাকে কিশোরীকে ধর্ষণের অভিযোগে চালক মেহেদী হাছানের পর তার সহকারী তুহিনকেও গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় আটক দুই জনের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছে কিশোরীটি। দুই আসামিকেই আদালতে তুলে রিমান্ডে নেয়ার আবেদন করা হবে।

বুধবার দিবাগত গভীর রাতে সাভারের নবীনগর থেকে তুহিনকে আটক করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এর আগে রাত আটটায় সিদ্ধিরগঞ্জ থেকে আটক হন চালক মেহেদী হাছান।

আরও পড়ুন: ট্রাকে তুলে কিশোরী ধর্ষণ: অভিযুক্ত চালক আটক

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সাত্তার জানান, মেহেদী হাছানকে আটকের পর তার সহকারী তুহিনকে ধরতে তাকে নিয়েই অভিযান চালান তারা। এক পর্যায়ে মেহেদী তাদেরকে নবীনগর নিয়ে এসে তুহিনকে ধরিয়ে দেন।

মেয়েটি এখন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার তত্ত্বাবধানে রয়েছে। তাকে আজ আবারও নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে ডাক্তারি পরীক্ষার জন্য। বুধবার উদ্ধারের পরও তাকে ওই হাসপাতালে পাঠানো হয়েছিল। তবে চিকিৎসক না থাকায় কাল পরীক্ষা হয়নি। পরে মেয়েটিতে থানার তত্ত্বাবধানে তাদের হেফাজতে রাখা হয়।

ওসি আবদুস সাত্তার জানান, গত রাতে ট্রাক চালক মেহেদী হাছান ও তার সহকারী তুহিনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করে কিশোরীটি। এই মামলায় দুই জনকে আজ নারায়ণগঞ্জ আদালতে তুলে রিমান্ডের আবেদন করা হবে।

পুলিশকে ভুক্তভোগী মেয়েটি জানায়, মঙ্গলবার বিকাল চারটার দিকে তার মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে আসে। রাত আটটার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে তাকে ট্রাকের চালক ও সহকারী তাকে (ঢাকা-মেট্রো ট-০২-০৩৪৪) তুলে নেয়।

পথে বিমানবন্দর এলাকায় প্রথমে ট্রাক চালক মেহেদী হাছান ও তার সহকারী তুহিন তাকে ধর্ষণ করে। এরপর তাকে নিয়ে সিদ্ধিরগঞ্জে চলে যান দুই জন। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইলের এসিআই এলাকায় ট্রাক থেকে কিশোরীর কান্নার শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে।

এসময় চালক ও সহকারী ট্রাক ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই কিশোরীকে উদ্ধার ও ট্রাকটি আটক করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসে।

ঢাকাটাইমস/০৩আগস্ট/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :