পাকুন্দিয়ায় বজ্রপাতে শ্রমিক নিহত, বৃদ্ধা আহত

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৭, ১৩:১১

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বজ্রাঘাতে আবদুস সালাম নামে (৩৫) এক কৃষি শ্রমিক নিহত হয়েছেন। বুধবার বিকালে কৃষি জমিতে কাজ করার সময় তিনি বজ্রাঘাতের শিকার হন। বৃহস্পতিবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত আবদুস সালামের বাড়ি করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নে। তিনি পাকুন্দিয়ায় থেকে কৃষি শ্রমিকের কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার পাকুন্দিয়া পৌর এলাকার হেলাল উদ্দিন তার জমিতে ধানের চারা রোপনের জন্য ওই শ্রমিককে নেন। পরে বিকেলে দূর থেকে জমিতে কাউকে দেখতে না পেয়ে ফিরে যান জমির মালিক হেলাল উদ্দিন। বৃহস্পতিবার সকালে জমিতে মরদেহ দেখতে পেয়ে হেলাল উদ্দিনসহ স্থানীয় কাউন্সিলর পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে বজ্রাঘাতে ওই শ্রমিকের মৃত্যু হয়েছে।

এছাড়াও বুধবার বিকালে একই উপজেলার নারান্দি ইউনিয়নের নারান্দি গ্রামের খোকন মিয়ার দুটি ষাড় গরু বজ্রাঘাতে মারা যায়। যার আনুমানিক মূল্য প্রায় দেড় লাখ টাকা। এছাড়া একই গ্রামের বজলুর রহমানের স্ত্রী হেলেনা খাতুন (৬০) বজ্রপাতের বিকট শব্দে আহত হয়ে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শ্রমিকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত