কমলনগরে তিন শিক্ষক গ্রেপ্তারে শিক্ষার্থীদের বিক্ষোভ

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৭, ১৩:২৮

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট উপকূল ডিগ্রি কলেজের অধ্যক্ষসহ তিন শিক্ষককে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ করেছে কলেজ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রামগতি-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের কলেজের সামনে এ বিক্ষোভ মিছিল বের করে উপজেলা পরিষদের সামনে গিয়ে আবার কলেজের সামনে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশ করে তারা।

এসময় বক্তব্য দেন ঢাকাস্থ কমলনগর ছাত্রছাত্রী কল্যাণ সমিতির সভাপতি মিরাজ হোসেন, শান্ত, স্বেচ্ছাসেবক লীগের উপজেলা সাধারণ কাজী বাকের হোসেন নিশাদ, সাহেবেরহাট ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিয়াম মহিন, উপকূল কলেজের দ্বিতীয় বর্ষেও ছাত্র মো, অনিক, সায়েম ও মো. ফাহাদ।

প্রসঙ্গত, ১৯৯৬ থেকে ২০০৪ সালের বিভিন্ন সময়ে নকল সনদে শিক্ষক পদে ফখরুল ইসলাম, আক্তার হোসেন ও নুরুল করিম আজাদ কলেজে চাকরি নেন। অসদুপায়ে কলেজ অধ্যক্ষ আবদুল মোতালেব চাকরি পেতে তাদের সহায়তা করার অভিযোগে এনে চলতি বছরের জানুয়ারিতে ওই কলেজের প্রভাষক (পরিসংখ্যান) আবদুর রব চৌধুরী লক্ষ্মীপুর জেলা দায়রা জজ বিশেষ আদালতে একটি মামলা করেন। মামলাটি তদন্তের জন্য দুর্নীতি দমন কমিশন (দুদক) আঞ্চলিক কার্যালয়কে নির্দেশ দেন আদালত। এ ঘটনায় বুধবার সকালে নোয়াখালীর দুদক কার্যালয় প্রয়োজনী কাগজপত্রসহ দেখা করতে গেলে অধ্যক্ষ আবদুল মোতালেব, সহকারী অধ্যাপক (ব্যবস্থাপনা) ফখরুল ইসলাম ও প্রভাষক (কম্পিউটার) আক্তার হোসেনকে গ্রেপ্তার করে দুদক। পরে তাদের লক্ষ্মীপর আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :