চাঁদাবাজির প্রতিবাদে নাটোরে মটর মালিকদের মানববন্ধন

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৭, ১৪:০৩

নাটোর জেলা বাস, মিনি বাস মালিক সমিতির অবৈধভাবে অতিরিক্ত চাঁদা আদায়, শ্রমিকদের মারধর, কাউন্টার ভাঙচুর ও গাড়ি চলাচল বন্ধের বিরুদ্ধে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে নাটোর জেলা মালিক সমিতি। বৃহস্পতিবার বেলা ১১টায় নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পরে সমিতির কার্যালয়ে জেলা বাস, মিনি বাস মালিক সমিতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়।

নাটোর জেলা মটর মালিক সমিতি সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে অবৈধভাবে নাটোর বাইপাস মহাসড়ক এলাকার ছয়টি পয়েন্টে চলাচলকারী যাত্রীবাহী বাস থেকে চাঁদা আদায় করছে নাটোর জেলা বাস, মিনি বাস মালিক সমিতি। এই চাঁদাবাজি বন্ধে বিভিন্ন সংগঠন দাবি জানিয়ে আসছে। কিন্তু চাঁদাবাজি বন্ধ না হওয়ায় তারা এই কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তব্য দেন নাটোর জেলা মটর মালিক সমিতির সভাপতি আশরাফুল ইসলাম সপন, সাধারণ সম্পাদক হাসান ইমাম, শ্রমিক নেতা এসএম বাদল প্রমূখ।

এদিকে নাটোর জেলা মটর মালিক সমিতির বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দিয়েছে অপর পক্ষ নাটোর জেলা বাস, মিনি বাস মালিক সমিতি।

আর আচমকা ওই ধর্মঘটের কারণে নাটোর হয়ে রংপুর-দিনাজপুর-বগুড়াসহ উত্তর ও বরিশাল-খুলনা-কুষ্টিয়াসহ দক্ষিণের জেলায় যাতায়াতকারী যাত্রীদের পড়তে হচ্ছে দুর্ভোগে।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :