নয় মাস পর কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ আগস্ট ২০১৭, ১৮:৫০ | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৭, ১৮:৩৪

গোপালগঞ্জের কাশিয়ানীতে নয় মাস ১৫ দিন পর রত্না বেগম নামে এক গৃহবধূর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এস মাঈন উদ্দিনের উপস্থিতিতে এ লাশ উত্তোলন করে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, কাশিয়ানী উপজেলার পুইশুর ইউনিয়নের সীতারামপুর গ্রামে প্রতিবেশীদের সাথে কলহের জের ধরে মো. মিজান বিশ্বাসের স্ত্রী রত্না বেগমকে প্রতিবেশী মো. হাসিব শিকদার, তার স্ত্রী পারভীন বেগম, ছেলে তজিবুর শিকদার, তাহের শিকদার ও টুলু বিশ্বাসের ছেলে শাফায়াত বিশ্বাস মারপিট করে। এতে তিনি মারাত্মক আহত হলে প্রথমে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে খুলনা মেডিকেলে পাঠানো হলে ২০১৬ সালের ১৯ আগস্ট সেখানেই তিনি মারা যান।

মামলার বাদী নিহত রত্নার স্বামী মিজান বিশ্বাসের আবেদনের প্রেক্ষিতে হাইকোর্ট নিহত রত্না বেগমের লাশ কবর থেকে উত্তোলন করে আবার ময়নাতদন্তের নির্দেশ দেয়। সেই নির্দেশে বৃহস্পতিবার কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম মাঈন উদ্দিনের উপস্থিতে রত্নার লাশ উত্তোলন করে আবার ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/৩আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :