অবশেষে মিলল নদীতে নিখোঁজ দুই বোনের লাশ

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৭, ১৯:৫০

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় বুধবার নাগর নদীতে নিখোঁজ হয় দুই বোন। অবশেষে বৃহস্পতিবার পৃথক সময়ে ডুবুরি দল তাদের লাশ উদ্ধারে সক্ষম হয়।

নিহত দুই বোন হলো- উপজেলার চোঁচপাড়া গ্রামের তাহেরের মেয়ে বারো বছর বয়সী মাহাবুবা ও নয় বছর বয়সী মাহফুজা।

বেলা ১১টার দিকে সীমান্ত এলাকার ৩৭৬নং পিলার এলাকা থেকে মাহফুজার এবং বিকাল ৩টার দিকে ৩৭৮নং পিলার এলাকা থেকে মাহবুবার লাশ উদ্ধার করে ডুবুরি দল।

বুধবার সকালে তাদের বাবা আবু তাহেরের সঙ্গে নাগর নদীর ওপারে গরুর জন্য ঘাস কাটতে যায়। দুপুরে দুই বোন মাথায় ঘাসের বোঝা নিয়ে নাগর নদী পার হওয়ার সময় স্রোতের তোড়ে দুই বোন নদীতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হলে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। সন্ধ্যায় রংপুর ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করে। রাত ১২টা পর্যন্ত তল্লাশি চালিয়েও না পেয়ে তাদের কার্যক্রম বন্ধ রাখে। আবার বৃহস্পতিবার সকালে আবার উদ্ধার কাজ শুরু করে। পরে বেলা ১১টার দিকে সীমান্তের ৩৭৬নং পিলারের কাছে কাশুয়া নাগর নদীতে ছোট বোন মাহফুজার লাশ উদ্ধার করা হয়। নিহত মাহফুজা বগুলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

ডুবুরি দলের অব্যাহত চেষ্টায় বিকাল ৩টার দিকে প্রায় ৮ কিলোমিটার দূরে বড় বোন মাহবুবার লাশও উদ্ধার করা হয়।

দুই বোনের মৃত্যুতে বেওরঝাড়ি গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। বাবা-মায়ের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আকালু বলেন, নিখোঁজের ২৪ ঘণ্টার মধ্যে দুই বোনের লাশ উদ্ধার করতে পারায় আমরা ডুবুরি দলের প্রতি কৃতজ্ঞ।

(ঢাকাটাইমস/৩আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :