সাতক্ষীরায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, আহত স্বামী

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০১৭, ১১:০৪

সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম লাইলী বেগম। আহত হয়েছেন তার স্বামী।

শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে শ্যামনগর উপজেলা সদরের কেন্দ্রীয় ঈদগাহের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত লাইলীর স্বামীর নাম শেখ নূর ইসলাম। তাদের বাড়ি শ্যামনগর উপজেলার হরিনগর গ্রামে।

জানা গেছে, ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলে অসুস্থ লাইলীকে নিয়ে শ্যামনগর স্বাস্থ্যকেন্দ্রে যাচ্ছিলেন নূর ইসলাম। সকাল সাড়ে সাতটার দিকে নকীপুর কেন্দ্রীয় ঈদগাহের সামনে আসার পর সড়কের পাশে বিক্রির জন্য ফেলে রাখা হবিবর রহমানের বালির গাদার পাশ কাটাতে যায় মোটরসাইকেল চালক। এ সময় কালীগঞ্জের ময়নাভাটা থেকে শ্যামনগরের বংশীপুরগামী একটি ইটভর্তি ট্রাক (মুন্সিগঞ্জ-হ-০২-০০২২)মোটরসাইকেলটিকে (সাতক্ষীরা-হ-৯৬৫৪) ধাক্কা দিলে স্বামী-স্ত্রী রাস্তায় পড়ে যায়। পরে ট্রাকটির পেছনের চাকার নিচে পড়ে স্বামী-স্ত্রী মারাত্মক আহত হন। তাদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লাইলী বেগমকে মৃত ঘোষণা করেন।

আহত নূর ইসলামকে সেখানে ভর্তি করা হয়। দুর্ঘটনার পর স্থানীয়রা মোটরসাইকেল ও ট্রাকটি জব্দ করা হলেন বাহন দুটির চালক পালিয়ে যায়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনিছুর রহমান জানান, আহত নূর ইসলামের অবস্থা আশঙ্কাজনক। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তির পরামর্শ দেয়া হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মান্নান আলী জানান, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ট্রাকটি জব্দ করা হয়েছে।

ঢাকাটাইমস/৪আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :