আব্দুল জব্বারকে বিদেশে নেয়ার দাবি স্ত্রীর

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ০৪ আগস্ট ২০১৭, ১১:৪৮ | প্রকাশিত : ০৪ আগস্ট ২০১৭, ১১:৪৩
ফাইল ছবি

বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন দেশের কিংবদন্তী কণ্ঠশিল্পী আব্দুল জব্বার। শারিরীক অবস্থা আরও খারাপের দিকে যাওয়ায় খুবই শঙ্কার মধ্যে দিন কাটছে তাঁর পরিবারের। এই অবস্থায় দেশ বরেণ্য শিল্পীকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসা দিতে সরকারের কাছে দাবি জানিয়েছেন তাঁর পরিবার।

‘আব্দুল জব্বার একজনই। আর কেউ আসবেন না। প্রধানমন্ত্রীর কাছে আবেদন করছি, তিনি যেন খুব দ্রুত আমার স্বামীকে দেশের বাইরে নিয়ে চিকিৎসা করানোর ব্যবস্থা করেন। উনার যে অবস্থা তাতে এয়ার অ্যাম্বুলেন্সে করে নিয়ে যেতে হবে। আমরা ডাক্তারের সঙ্গে কথা বলেছি। সিঙ্গাপুর বা আমেরিকায় নিয়ে গেলে সুচিকিৎসা সম্ভব।’ এভাবেই সরকারের কাছে নিজের আকুতির কথা জানাচ্ছিলেন আব্দুল জব্বারের স্ত্রী হালিমা জব্বার।

তিনি আরও বলেন, ‘এর আগে আব্দুল জব্বারের চিকিৎসার জন্য সরকারের পক্ষ থেকে ২০ লাখ টাকা দেয়া হয়েছিল। সেই টাকা ইতিমধ্যেই চিকিৎসার কাজে ব্যয় হয়ে গেছে। বর্তমানে তাঁর উন্নত চিকিৎসার জন্য আরও অনেক টাকার প্রয়োজন।’

এদিকে গতকাল বৃহস্পতিবার সকালে আব্দুল জব্বারকে দেখতে হাসপাতালে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি এই শিল্পীর উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলবেন বলে হালিমা জব্বারকে জানান। বৃহস্পতিবার কিডনি ডায়ালিসিস করতে কিছু সময়ের জন্য আব্দুল জব্বারকে কেবিনে স্থানান্তর করা হয়।

প্রায় আড়াই মাস ধরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন থাকা কণ্ঠশিল্পী আব্দুল জব্বারের অবস্থা খারাপের দিকে গেলে গত মঙ্গলবার হাসপাতাল কর্তৃপক্ষ তাকে আইসিইউ ২ এ স্থানান্তরের সিদ্ধান্ত নেয়। সেই থেকে গত চার দিন আইসিইউতেই আছেন তিনি।

(ঢাকাটাইমস/০৪আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :