জেলা জজ পরিচয়ে প্রতারণা, আটক ৩

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০১৭, ২০:১৯

নেত্রকোণায় জেলা জজ পরিচয়ে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

আটকেরা হচ্ছেন- কুড়িগ্রামের রৌমারি উপজেলার বকবান্দা নামাপাড়া গ্রামের শিপন, মাসুদ রানা এবং রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ গ্রামের রাজু আহম্মেদ।

শুক্রবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সামনে হাজির করার আগে বৃহস্পতিবার রাত আটটার দিকে তাদের গাজীপুরের জয়দেবপুর থেকে আটক করা হয় বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশরাফুল হক।

তিনি জানান, বৃহস্পতিবার সকালে নেত্রকোণা জেলা জজের পরিচয় দিয়ে এক ব্যক্তি জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আব্দুল ওয়াহেদকে ফোন করে জানায়, গাজীপুরে আঞ্জুমান মফিদুল ইসলামের হেফাজতে নেত্রকোণার এক লোকের মরদেহ আছে। লাশটি নেত্রকোণায় পাঠাতে ৩৫ হাজার টাকা লাগবে। এর মধ্যে ১৪ হাজার টাকা জেলা জজ ও তার সহকর্মীরা মিলে দিয়েছেন। বাকি টাকা চাইলে তাদের দেয়া বিকাশ নাম্বারে খরচসহ ২১ হাজার ৪২০ টাকা পাঠান আব্দুল ওয়াহেদ।

পরে এটি প্রতারক চক্রের কাজ জানতে পেরে বিষয়টি পুলিশে জানালে জেলা ডিবির এসআই নাজমুল হাসান অভিযান চালিয়ে এই প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করে।

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, থানায় আটকদের বিরুদ্ধে মামলা হয়েছে। এই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঁচ দিনের রিমান্ড চেয়ে সোপর্দ করা হবে।

চক্রের আরো সদস্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

(ঢাকাটাইমস/৪আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :