দর্শকদের চকোলেট-পানিও খাওয়ায় শাহরুখের ভক্তরা

বিনোদন ডেস্ক
| আপডেট : ০৫ আগস্ট ২০১৭, ১০:১৮ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৭, ০৯:২৬

একবারে পিরালি ভক্ত। শুধু দর্শনও নয়, সঙ্গে গুরুদক্ষিণাও। শুক্রবার মুক্তি পাওয়া বলিউড বাদশার নতুন ছবি যব হ্যারি মেট সেজল ছবি নিযে এমনই উচ্ছ্বাসে মেতেছে ভারতের কোচবিহারের ভক্তরা। তারা গুরুকে সশরীরে পায়নি বটে, কিন্তু গুরুর দর্শকদের পেয়েছে, তাদের সেবাতেই সমর্পণ করেছে গুরুদক্ষিণা।

কীভাবে? তারা হলে গিযে শুধু ছবিই দেখেনি, দর্শকদের মধ্য বিতরণ করেছে চকোলেট ও পানির বোতল।

এর আগে কোচবিহারের শহর লাগোয়া খাগড়াবাড়ি এলাকায় বিশাল শোভাযাত্রা করেন শাহরুখ ফ্যান ক্লাব। সেখানে সিনেমা হলের সামনে শাহরুখের ছবিতে মালা দিয়ে ব্যান্ডপার্টি বাজিয়ে চলল নাচ। আর দুধের সাধ ঘুলে মেটানোর মতো শাহরুখের ছবির সঙ্গেই ধুমস তুলেছে সেলফি। তাদের ঘিরে ছিল প্রচুর সিনেমাপ্রেমীর ভিড়।

শোভাযাত্রায় শামিল হয়েছিলেন দিনহাটা কলেজের ছাত্রী পূর্বাশা রাহা। তিনি বলেন, প্রায় তিন ঘণ্টা দাঁড়িয়ে টিকিট কেটেছি। ছবি দেখে সব ধকল উধাও।

গত জানুয়ারিতে শাহরুখের ‘রইস’ মুক্তির দিনেও কোচবিহার শহরের একটি সিনেমা হলের সামনে উৎসবে মেতেছিলেন ভক্তরা। সেই ছবি পাঠানো হয় কিং খানের কাছেও। তার কয়েক ঘণ্টার মধ্যেই অভিভূত শাহরুখ ট্যুইট করে লিখেছিলেন, ‘থ্যাঙ্ক ইউ কোচবিহার’।

প্রিয় নায়কের ওই বার্তাই হয়তো এবার আরও উৎসাহ দিয়েছে ভক্তদের। তাই এবার তাদের উচ্ছ্বাস যেন আরও বেশি।

নর্থ বেঙ্গল শাহরুখ ফ্যান ক্লাবের সম্পাদক সুমন ভট্টাচার্য আশা করছেন এবারও তারা বলিউড বাদশার সাড়া পাবেন। সেই অপেক্ষায় আছেন তারা। তিনি বলেন, “এবারের বেশ কিছু ছবি পাঠানো হয়েছে কিং খানকে।

৬ অগস্ট কোচবিহারে ওই ফ্যান ক্লাবের দশ বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠান হবে। তা ঘিরেও রয়েছে উন্মাদনা।

(ঢাকাটাইমস/আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :