‘আ.লীগের হাতে নয় বছরের শিশুও নিরাপদ নয়’

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৭, ১৭:২৪

‘এ দেশের আওয়ামী লীগের হাত থেকে নয় বছরের শিশুও নিরাপদ নয়। তুফানদের মতো আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাদের ভয়ে আমাদের মা-বোনরা ঘর থেকে বের হতে ভয় পাচ্ছে।’ শনিবার বিকালে চাঁদপুর ৬নং মৈশাদী ইউনিয়ন বিএনপির সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনকালে কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসীকল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক এ মন্তব্য করেন। মৈশাদী ইউনিয়নের তালতলা বাজারে এ অনুষ্ঠান হয়। ইউনিয়ন বিএনপির সভাপতি খান আব্দুস সাত্তার মাস্টারের এতে সভাপতিত্ব করেন।

প্রধান অতিথির বক্তব্যে মানিক বলেন, মৈশাদী ইউনিয়ন বিএনপির অন্যতম ঘাঁটি। এখানে সবসময় বিএনপির ভোট বেশি থাকে। রাজনীতি কারো পৈতৃক সম্পত্তি নয়। এখানে দলের প্রয়োজনে নেতৃত্বের পরিবর্তন হবেই।

তিনি বলেন, দেশে এখন বাঁশের উন্নয়ন চলছে। দেশের হাসপাতাল, স্কুল, ব্রিজ, কালবার্টে রডের পরিবর্তে আওয়ামী নেতারা বাঁশ ব্যবহার করছেন। তারা এখন দেশব্যাপী নৈরাজ্য আর লুটপাটের রাজত্ব কায়েম করেছেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিম উল্যাহ সেলিম, আনোয়ার হোসেন বাবলু, সদর উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মো. সফিকুজ্জামান, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরী, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. শামুল ইসলাম মন্টু।

অনুষ্ঠানে আওয়ামী লীগ ও যুবলীগ থেকে প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী বিএনপিতে যোগদান করেন। পরে বিএনপি নেতারা তাদের ফুলেল শুভেচ্ছা জানান।

(ঢাকাটাইমস/৫আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :