জয়পুরহাটে প্রতিবেশীর হাতে গৃহবধূকে নির্যাতন

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৭, ১৭:৫৭

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় শাকিলা আক্তার নামে এক গৃহবধুকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার জালালপুর গ্রামে বাড়ির পাশে বাঁশের কঞ্চিসহ বাঁশ ঝারের আগাছা কাটার অপরাধে তাকে নির্যাতন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন গৃহবধূ শনিবার দুপুরে সাংবাদিকদের জানান, নিরব নামে সাত বছরের একটি ছেলে নিয়ে বাবার বাড়িতেই বসবাস করেন তিনি। বাড়ির পাশেই মোজাম্মেল সাকিদারের বাঁশ ঝাড়ের কঞ্চিসহ আগাছা শাকিলাদের বাড়ির ভেতরে আসায় শাকিলা মোজাম্মেল সাকিদারকে কেটে দিতে অনুরোধ করেন।

কিন্তু মোজাম্মেল তাতে কর্ণপাত না করায় এক পর্যায়ে গত বুধবার দুপুরে শাকিলা নিজেই বাড়ির ভেতরে আসা বাঁশের কঞ্চিসহ আগাছাগুলো কেটে দেন।

এ নিয়ে কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে মোজাম্মেলের ছেলে হাফিজুর রহমান ও আব্দুল হামিদসহ বাড়ির লোকজন শাকিলার বাড়িতে এসে তাকে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আক্কেলপুর হাসপাতালে ভর্তি করেন।

তিনি বলেন, এ ঘটনার পরদিন আমি থানায় একটি অভিযোগ দিয়েছি। আমি এর ন্যায় বিচার চাই।

মোজাম্মেল হকের বড় ছেলে হাফিজুর রহমান বলেন, শাকিলা ইচ্ছা করেই তদের বাঁশের বঞ্চি কেটেছে এবং আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করার কারণে তাকে মারা হয়েছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, শাকিলা থানায় একটি অভিযোগ দিয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৫আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :