বালিয়াকান্দিতে ভুয়া র‌্যাব কর্মকর্তাসহ আটক চার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৭, ১৮:১০

রাজবাড়ীর বালিয়াকান্দি থেকে ভুয়া র‌্যাব কর্মকর্তাসহ চার প্রতারককে আটক করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল।

শনিবার এ তথ্য জানান র‌্যাব-৮এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

আটকরা হলেন- রাজবাড়ীর গোয়ালন্দ থানার বালিয়াডঙ্গি গ্রামের মো. মোয়াজ্জেম হোসেনের ছেলে মো. তৌহিদুল ইসলাম শুভো (২১), রাজবাড়ী সদর থানার মহিষবাথান গ্রামের মো. শহিদুল্লাহ মিয়ার মেয়ে মোছাঃ রিক্তা খাতুন (২০), রাজবাড়ী সদর থানার গোপিনাথদিয়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে মো. ওয়াসিম আকরাম (২০) ও ফরিদপুর কোতয়ালী থানার কছিমুদ্দিন ব্যাপারীডাংগি গ্রামের মো. আব্দুর রব মিয়ার ছেলে মো. সোহেল রানা(২২)।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, বালিয়াকান্দি উপজেলা পরিষদ এর সামনে কতিপয় প্রতারক র‌্যাবে কর্মরত সেনা কর্মকর্তার পরিচয় প্রদান করে চাঁদা আদায়ের পাঁয়তারা করছিল এ সংবাদ পেয়ে র‌্যাবের টহল দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে হাতেনাতে ওই প্রতারক দলকে আটক করে।

এ সময় এদের কাছ থেকে ১টি সাদা প্রাইভেটকার, ১ জোড়া হ্যান্ডক্যাফ, ৬টি মোবাইল, ১টি বাঁশি এবং নগদ ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃত মো. তৌহিদুল ইসলামকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেকে র‌্যাবে কর্মরত বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তা হিসেবে পরিচয় দেয়।

আটককৃত ব্যক্তিদের ব্যক্তিদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ ও গোয়েন্দা অনুসন্ধানের মাধ্যমে জানা যায় যে, তারা সকলেই সকলেই ভুয়া র‌্যাব সদস্য। আটককৃত ব্যক্তিদেরকে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়।

এ বিষয়ে র‌্যাব বাদী হয়ে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানায় একটি মামলা রুজু করেছে।

(ঢাকাটাইমস/০৫আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :