গভীর রাতে চুরি, ইউপি সদস্যকে গণপিটুনি

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৭, ১৮:৪২

চুরির অভিযোগে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ইউসুফ আলী ও রফিকুল ইসলাম নামের দুই ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে হাতে তুলে দিয়েছে জনতা। এদের মধ্যে ইউসুফ আলী কয়ড়া ইউনিয়ন পরিষদের সদস্য বলে জানা গেছে।

শনিবার সকালে ভদ্রকোল গ্রামবাসী ইউপি সদস্য ইউসুফ আলী ও রফিকুল ইসলামকে পুলিশে কাছে তুলে দেয়। বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

আটককৃত ইউসুফ আলী উল্লাপাড়ার চরপাড়া গ্রামের এবং রফিকুল ইসলাম শাহজাদপুর উপজেলার দিলরুবা বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা।

উল্লাপাড়ার ভদ্রকোল গ্রামের আব্দুল মান্নান অভিযোগ করে জানান, শুক্রবার রাতে প্রচ- গরমের সময় তিনি তার বাড়ির উঠানে একটি চৌকিতে ঘুমাচ্ছিলেন। গভীর রাতে ইউপি সদস্য ইউসুফ আলী ও রফিকুল ইসলাম চুরি করার জন্য মান্নানের ঘরে প্রবেশ করেন। মান্নান টের পেয়ে বাইরে থেকে ঘরের দরজা আটকিয়ে চিৎকার শুরু করলে পাশ্ববর্তী লোকজন এসে এদের দুজনকেই ধরে ফেলেন। পরে স্থানীয়রা গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তাদের তুলে দেন।

কয়ড়া ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, ইউপি সদস্য ইউসুফ দীর্ঘদিন ধরে এলাকায় মাদক সেবন, বিক্রি এবং গরু চুরিসহ নানাবিধ অপকর্মের সঙ্গে জড়িত হয়ে পড়েন। স্থানীয়রা তার বিরুদ্ধে অনেক অভিযোগ করেছেন।

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক সবুজ রানা জানান, ধৃত ইউপি সদস্য ইউসুফ আলী প্রকৃতই একজন চোর। তার বিরুদ্ধে থানায় অনেক অভিযোগ রয়েছে। জনপ্রতিনিধি হবার কারণে কেউ সরাসরি এতদিন তার বিরুদ্ধে অভিযোগ করেনি বলে পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি। এবার হাতেনাতে ধরা পড়ায় এই সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৫আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :