বরগুনায় ২৮০০ পিস ইয়াবাসহ দম্পতি আটক

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৭, ২১:০৫

বরগুনায় ২৮০০ পিস ইয়াবাসহ জলিল (৩৮) নামে এক যুবক ও তার স্ত্রীকে আটক করেছে ডিবি পুলিশ। আটক জলিল এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা বলে পুলিশ জানায়।

শনিবার দুপুর সাড়ে ১১টার দিকে বরগুনা পেীরসভার কড়ইতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তার বাসা তল্লাশি করে বিপুল পরিমাণ ইয়াবা জব্দ করা হয়।

পুলিশ জানায়, গোপনসূত্রে সংবাদ পেয়ে বরগুনার ডিবি পুলিশের একটি দল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এএসপি (সার্কেল) মো. তোফায়েল আহ্মেদের নেতৃত্বে কড়ইতলা এলাকা থেকে তাকে আটক করে। পরে তার ভাড়া নেয়া আসাদ হাওলাদারের বাসায় তল্লাশি করে ২৮শ’ পিস ইয়াবা, নগদ ১১ হাজার টাকা, একটি পাসপোর্ট জব্দ করা হয়। এসময় সেখান থেকে জলিলের স্ত্রী সোনিয়াকেও (২২) আটক করা হয়। এসময় পুলিশ মাদক সরবরাহ কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করে।

স্থানীয়রা জানান, জলিল-সোনিয়া মে মাসে কড়ইতলা গ্রামের আসাদ হাওলাদারের বরগুনা শিশু সদনের বিপরীতে অবস্থিত একতলা টিনশেড বিল্ডিংএর দুটি রুম ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। তারা এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছে। জলিলের বাড়ি কলাপাড়া উপজেলার কুয়াকাটায়। তার একাধিক স্ত্রী রয়েছে বলেও জানান এলাকাবাসী। দুই বছর আগে বরগুনা সদর উপজেলার কুমড়াখালী গ্রামের মৃত মুনসুর আলী হাওলাদারের কন্যা সোনিয়াকে বিয়ে করেন।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এস মাসুদুজ জামান বলেন, তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামালা দায়েরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৫আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত