চাঁদে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৭, ১৩:২৪

চাঁদের দেশে যাচ্ছেন বলিউডের এ সময়ের জনপ্রিয় ও হার্টথ্রব অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তবে বাস্তবে নয়। ‘চাঁন্দা মামা দূর কে’ নামের নতুন ছবিতে নভোচারীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শক্তি কাপুরের কন্যাকে।

ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় পুরাণ সিং চৌহান। মহাকাশে তিনজন নভোচারীর দুঃসাহসিক অভিযানের গল্প ফুটিয়ে তোলা হবে এ ছবিটিতে। বাকি দুইজন নভোচারী হচ্ছেন ছবির নায়ক সুশান্ত সিং রাজপুত ও জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি।

আগামী মাসের শেষ সপ্তাহে ভারতের মুম্বাই, দিল্লি ও হায়দরাবাদে শুরু হবে ছবিটির শুটিং। তার আগে প্রশিক্ষণে নামবেন শ্রদ্ধা। সম্প্রতি যুক্তরাষ্ট্রের অ্যালাবামায় ইউএস স্পেস অ্যান্ড রকেট সেন্টারে কয়েকদিন কঠোর প্রশিক্ষণ নিয়ে ফিরেছেন সুশান্ত। নভোচারীদের জীবন সম্পর্কে জানতে বিভিন্ন কর্মশালা করতে হয়েছে তাকে। মহাকাশ যানেও ঢুকেছেন তিনি।

মুম্বাই মিরর এর প্রতিবেদন অনুযায়ী, ছবিটির জন্য আগে থেকেই প্রস্তুতি শুরু করেছেন নায়ক সুশান্ত সিং রাজপুত। এবার চূড়ান্ত করা হলো শ্রদ্ধাকে। বিভিন্ন প্রশিক্ষণ নিতে হবে নায়িকাকেও।

১৯৮৯ সালে জন্ম নেয়া শ্রদ্ধা কাপুর ২০১০ সালে ‘টিন পাটি’ ছবিতে একটি সংক্ষিপ্ত ভূমিকায় অভিনয়ের মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন। পরের বছরই ‘লাভ কা দ্য এন্ড’ ছবিতে নায়িকা হিসেবে প্রধান ভূমিকায় অভিনয় করেন। এর পর একে একে অভিনয় করেন ‘আশিকি টু’, ‘এক ভিলেন’ ‘হায়দার’ এবং ‘এবিসিডি টু’ এর মত জনপ্রিয় সব ছবিতে। অভিনয়ের পাশাপাশি গায়িকা হিসেবেও বেশ খ্যাতি রয়েছে শ্রদ্ধার।

(ঢাকাটাইমস/০৬আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :