দুই দিনেও সন্ধান মেলেনি ডিসি লেকে তলিয়ে যাওয়া পর্যটকের

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৭, ১৭:৩৬

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তের ডিসি নীলাদ্রী লেকে ওয়াহিদ পলিন (২৮) নামে একজন পর্যটক দুদিন ধরে নিখোঁজ রয়েছেন। পুলিশ, বিজিবি ও ডুবুরিদল প্রাণপন চেষ্টা চালিয়ে পলিনের সন্ধান পায়নি।

স্থানীয়রা জানায়, শনিবার লেকে নিখোঁজের পর থেকে এবং রবিবার সকাল থেকে লাশ উদ্ধারের কাজ দেখতে সীমান্ত এলাকায় হাজার হাজার মানুষের ঢল নেমেছে। এভাবে একজন পর্যটক লেকের পানিতে ডুবে নিখোঁজ রয়েছে খুব কষ্ট লাগছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিখোঁজ ব্যক্তি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার সাংলাজুর গ্রামের মোস্তফা কামালের ছেলে।

পলিন মিরপুর-১৪এর ডেসকো কোয়াটারে বাস করতেন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নন্দন কান্দি ধর জানান, নিখোঁজ পর্যটকের লাশ রবিবার বিকাল ৩টা পর্যন্ত লাশ পাওয়া যায়নি। ডুবুরি দিয়ে উদ্ধার কাজ আরো বাড়ানো হচ্ছে।

টাংগুয়ার হাওরের দায়িত্বে থাকা সুনামগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ জানান, যে স্থানে পলিন নিখোঁজ হয়েছে- সে স্থানটি অনেক গভীর। যার জন্য সময় বেশি লাগছে। আশা করি, শিগগির উদ্ধার কাজ সফল হবে।

প্রসঙ্গত, শুক্রবার সকালে সুনামগঞ্জ থেকে তাহিরপুর উপজেলার উদ্দেশে রওনা হয়ে ট্যাকের নীলাদ্রী, বারেকটিলা টাংগুয়ার হাওরসহ বিভিন্ন পর্যটন স্পট ঘুরে রাতে ট্যাকের ঘাটে অবস্থান করেন ওয়াহিদ পলিনসহ তার পাঁচ বন্ধু। শনিবার দুপুর ২টার দিকে তারা নীলাদ্রী লেকে গোসল করতে নামে। সাঁতার না জানায় পলিন লেকের কাছেই গোসল করেন। এক পর্যায়ে অসাবধানতাবশত গভীর জলে তলিয়ে যান তিনি।

(ঢাকাটাইমস/৬আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :