জামালপুরে দুই বোন খুন: আটকদের রিমান্ড শুনানি ৮ জুন

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ আগস্ট ২০১৭, ১৯:১২ | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৭, ১৯:১০

জামালপুরে দুই বোনকে গলাকেটে হত্যার ঘটনায় আটকদের পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে রবিবার দুপুরে জামালপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এ হাজির করা হয়।

বিচারক নিষ্কৃতি হাগিদক আগামী ৮ আগস্ট রিমান্ড শুনানির দিন ধার্য করেন।

পুলিশ কোর্ট সূত্র জানায়, দুই বোনের নির্মম হত্যার ঘটনার সাথে জড়িতদের সন্দেহে ওয়ারেছ আলী ও বিলাসকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হয়। রবিবার রিমান্ড শুনানির দিন ধার্য ছিল। তবে নিহতদের মা বাদী না হওয়ায় তার জবানবন্দি ও মামলার আলামত হিসেবে উদ্ধারকৃত জুতাটি ৮ আগস্ট আদালতে উপস্থাপন করার জন্য মামলার তদন্তকারী পুলিশ অফিসারকে নির্দেশ দেন বিচারক। আদালতের ধার্য দিনে রিমান্ড শুনানি হতে পারে।

জামালপুরের চাঞ্চল্যকর দুই বোন হত্যার রহস্য উদঘাটন বা জড়িত কাউকে আটক করতে পারেনি।

তবে অতিরিক্ত পুলিশ সুপার রওনক জাহান বলেছেন, জোড়া খুনের রহস্য উদঘাটনে চেষ্টা চলছে এবং আটকদের জিজ্ঞাবাদে নতুন তথ্য বেরিয়ে আসবে বলে আশাবাদী তিনি।

প্রসঙ্গত, ২ আগস্ট (বুধবার) সকালে জামালপুর সদরের মেষ্টা ইউনিয়নের দেউলিয়াবাড়ি গ্রামের প্রবাসী শামীম হোসাইনের কন্যা ভাবনা ও লোভনা নামে দুই বোনের নিজ বাড়ির শয়ন কক্ষ থেকে গলাকাটা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ভাবনা পুগলাই রহিমা কাজিম উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও ছোটবোন লোভনা হাসিল মতিউর রহমান একাডেমীর চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল।

(ঢাকাটাইমস/৬আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :