সাংবাদিক রতনের মামলা প্রত্যাহারে গাইবান্ধা বিএমএসএফের আল্টিমেটাম

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৭, ২০:০১

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) গাইবান্ধা জেলা শাখা রবিবার এক আলোচনা সভায় দৈনিক মানবজমিন পলাশবাড়ী উপজেলা প্রতিনিধি সাংবাদিক সিরাজুল ইসলাম রতনের বিরুদ্ধে পলাশবাড়ী উপজেলা উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসারের দায়েরকৃত ‘মিথ্যা’ মামলা প্রত্যাহারে দাবিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ঘোষণা করেছে।

এতে উল্লেখ করা হয়, আগামী ৭২ ঘণ্টার মধ্যে সিরাজুল ইসলাম রতনের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করা না হলে জেলার সকল উপজেলায় একযোগে সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হবে।

এরপরে মামলা প্রত্যাহার করা না হলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটি দেশব্যাপী একযোগে কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) গাইবান্ধা জেলা শাখার আহবায়ক আব্দুল হান্নান আকন্দের সভাপতিত্বে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে প্রতিবাদ সভায় উপস্থিত নেতৃবৃন্দ এসব কথা বলেন।

সভায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জেলা বিএমএসএফের যুগ্ম আহবায়ক খালেদ হোসেন, আশরাফুল ইসলাম, সদস্য সাংবাদিক তপন কুমার, রবিন সেন, এস এম মাহবুব মোর্শেদ খুশু, সিরাজুল ইসলাম রতন, খোরশেদ আলম, সাইফুল ইসলাম, শাহআলম, আতিকুর রহমান আতিক, বিমল কুমার, এস এম আলাল, শাহিন মিয়া প্রমুখ।

সভা সঞ্চালনা করেন জেলা বিএমএসএফের সদস্য সচিব সাংবাদিক জাভেদ হোসেন।

সভা শেষে জেলা বিএমএসএফ নেতৃবৃন্দ গাইবান্ধা জেলা প্রশাসক গৌতম চন্দ্র পালের সাথে মতবিনিময়ে মিলিত হন।

(ঢাকাটাইমস/৬আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :