প্যারিসে নেইমারকে জমকালো অভ্যর্থনা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৭, ২১:২০

প্যারিসে জমকালো অভ্যর্থনা পেলেন বিশ্ব রেকর্ড গড়ে বার্সেলোনা থেকে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দেয়া ব্রাজিলীয় সুপার স্টার নেইমার। এ সময় প্যারিসের ক্লাবটি অনেকগুলো ট্রফি জয় করবে বলে আশা প্রকাশ করেন পিএসজির সমর্থকরা।

লীগ ওয়ানের উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণের আগে প্রাক দেস প্রিন্সেস স্টেডিয়ামে দর্শকদের সামনে উপস্থাপন করা হয় নেইমারকে। অ্যামিয়েনসের বিপক্ষে ওই ম্যাচে ২৫ বছর বয়সি ব্রাজিলীয় সুপার স্টার অংশ না নিলেও ২-০ গোলে জয়লাভ করে পিএসজি।

এ সময় একটি বেদিতে দাঁড়িয়ে নেইমার বলেন, ‘আপানাদের ধন্যবাদ। আমি খুবই খুশি। নতুন চ্যালেঞ্জ নিতে এখানে আসতে পেরে আমি খুবই খুশি।তখনই তার চারদিকে শুরু হয় আতশবাজির ঝলকানী। সমর্থকরা এ সময় সমশ্বরে মুহুর্মুহু উচ্চারণ করতে থাকে নেইমারের নাম।

বার্সেলোনা থেকে পিএসজিতে পাড়ি জমানো এই ফুটবল তারকা বলেন, ‘আমি আপনাদের সঙ্গে নিয়ে অনেকগুলো ট্রফি জয় করতে চাই। এই ট্রফি জয়ের জন্য আপনাদের সমর্থন দরকার।’

শুক্রবার দল বদল সম্পন্ন হবার পর থেকেই পিএসজি নেইমারের দলবদলের জন্য ব্যয় করা বিশাল অংকের অর্থ পুনরুদ্ধারের কাজ শুরু করে দিয়েছে। ফুটবলের ইতিহাসে রেকর্ড পরিমাণ ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা থেকে নেইমারকে দলে ভিড়িয়েছে প্যারিসের ক্লাবটি।

শুক্রবারেই তারা নেইমারের জন্য বরাদ্ধকৃত ১০ নম্বর যুক্ত টি-শার্ট বিক্রি করেছে ১০হাজার পিস। আগামী শনিবার আরো ১৫ হাজার টি-শার্ট বিক্রি হবে বলে আশা করছে ক্লাবটি।

(ঢাকাটাইমস/৬আগস্ট/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :