বরগুনায় আ.লীগের তিন নেতার ওপর হামলা

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৭, ২১:৩২

বরগুনার তালতলীতে আওয়ামী লীগের তিন নেতাকে মেরে হাসপাতালে পাঠিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন বেপারী ও তার অনুসারীদের বিরুদ্ধে।

রবিবার দুপুর দুইটার দিকে তালতলী বাজারের একটি দোকানে এ মারধরের ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আহত উপজেলা আওয়ামী লীগের সদস্য সোহরাব জোমাদ্দারকে ভর্তি রেখে অন্য দু’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

আহত অন্য দুজন হলেন- তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবুল কালাম ও একই ওয়ার্ডের সদস্য জাহাঙ্গীর হোসেন।

আহতরা জানান, তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের খোট্টারচর এলাকায় প্রস্তাবিত তাপ বিদ্যুৎকেন্দ্রের জন্য তিনশ একর জমি ক্রয়ের জন্য উপজেলা আওয়ামী লীগ নেতা সোহরাব জোমাদ্দার, জাহাঙ্গীর হোসেন ও আবুল কালাম মধ্যস্থতা করছিলেন। এই জমি মধ্যস্থতার জন্য উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন বেপারী তাদের কাছে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। কিন্তু এ চাঁদার টাকা দিতে তারা অপারগতা প্রকাশ করেন।

এরই জের ধরে তালতলী বাজারের একটি দোকানে প্রস্তাবিত তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমিজমা সংক্রান্ত আলোচনা চলাকালে রবিবার দুপুরে তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন বেপারীর নেতৃত্বে সাত-আটজনের একটি দল তাদের উপরে অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক মারধর করে।

তালতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান তনু বলেন, ছাত্রলীগ নেতার হাতে আওয়ামী লীগ নেতা লাঞ্ছিত হবেন, তা কিছুতেই মেনে নেয়ার নয়। এটা অত্যন্ত দুঃখজনক ও নিন্দনীয়।

তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন ব্যাপারীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে, এ বিষয়ে তিনি পরে কথা বলবেন বলে ফোন কেটে দেন।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক বলেন, ঘটনাটি তিনি অবগত আছেন, এ ঘটনায় তদন্তে যদি নয়ন ব্যাপারীর অভিযোগ প্রমাণিত হয়, তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কমলেশ চন্দ্র হালদার বলেন, বিষয়টি তিনি অবগত নন। তবে ঘটনাটি যদি মামলা নেয়ার মত ঘটনা হয়, তবে এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৬আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :