ঝিনাইদহে স্বেচ্ছাসেবকলীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ৩

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৭, ১৬:৪৪

ঝিনাইদহ শহরের আরাপপুর চাঁদপাড়ার স্বেচ্ছাসেবক লীগ নেতা ফিরোজ আহমেদ (৩০) হত্যার ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। নিহতের পিতা আনছার আলী বাদী হয়ে রবিবার রাত ১১টার দিকে আটজনকে আসামি করে মামলাটি দায়ের করেন। এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন খুলনা রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন।

খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান জানান, অভ্যন্তরীণ কোন্দেলের জেরে স্বেচ্ছাসেবকলীগ নেতা ফিরোজকে হত্যা করা হয়েছে। এ বিষয়ে পুলিশ জোর তদন্ত শুরু করেছে। ইতোমধ্যেই অভিযান চালিয়ে ভোররাতে বিভিন্ন স্থান থেকে হত্যাকাণ্ডে জড়িত এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

হত্যাকাণ্ডে জড়িত বাকি আসামিদের অতি দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। এছাড়া, তিনি নিহতের পরিবারকেও ন্যায় বিচারের আশ্বাস দেন।

প্রসঙ্গত, রবিবার দুপুর দুইটার দিকে ঝিনাইদহ শহরের আরাপপুর চাঁদপাড়ায় পৌরসভার ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদকে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

(ঢাকাটাইমস/০৭আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :