চোরের দশ দিন গৃহস্থের একদিন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৭, ২০:৪০

এবার ময়মনসিংহের গফরগাঁও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, উচ্চমান সহকারী উত্তম কুমার ও অফিস সহকারী সিদ্দিকুর রহমান দুদকের হাতে মোটা অংকের টাকাসহ ধরা খেয়েছেন। এদের মধ্যে উচ্চমান সহকারী ও অফিস সহকারী শিক্ষা কর্মকর্তার ঘুষের টাকা থেকে মাত্র দুই হাজার টাকা রেখে তারা ফেঁসে গেলেন।

সোমবার বিকালে নিজ দপ্তর থেকে শিক্ষা কর্মকর্তাকে হ্যান্ডকাফ পরিয়ে থানায় নিয়ে আসেন দুদক কর্মকর্তারা। আটকের সময় শিক্ষা কর্মকর্তার কাছ থেকে ঘুষের লাখ ১ লাখ ৪১ হাজার টাকাও উদ্ধার করেন দুদক কর্মকর্তারা।

এ ঘটনায় দুদকের সহকারী পরিচালক মাসুদুর রহমান গফরগাঁও থানায় গ্রেপ্তারদের নামে মামলা করেন।

দুদক কর্মকর্তারা সাংবাদিকদের জানান, ভরভরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক উন্নয়ন ও কর্মপরিকল্পনা অনুমোদনের জন্য ১০ হাজার ঘুষ দাবি করেন শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল ইসলাম। পরে সোমবার বিকালে ভরবরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম খানের নিকট থেকে ওই টাকা গ্রহণের সময় হাতেনাতে গ্রেপ্তার করে দুদক। এছাড়াও ওই শিক্ষা কর্মকর্তার শোয়ার ঘর থেকে ১ লাখ ৩৩ হাজার ও ৫টি বিদ্যালয় থেকে দেয়া ৫টি খাম থেকে ২৫ হাজার টাকাসহ ১ লাখ ৪১ হাজার টাকা উদ্ধার করেন দুদক কর্মকর্তারা।

দুদক ঢাকা বিভাগের পরিচালক নাসিম আনোয়ার, ময়মনসিংহের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম ও সহকারী পরিচালক মাসুদুর রহমানের নেতৃত্বে ১০ জনের একটি টিম এ অভিযান পরিচালনা করেন।

(ঢাকাটাইমস/৭আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :