ঘরের মেঝেতে কেন সালমানের হুটোপুটি (ভিডিও)

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৭, ১৬:৫২

শর্টস আর টিশার্ট পরনে সালমান মেঝেতে চিৎ হয়ে দুই পা ছড়িযে হুটোপুটি খাচ্ছেন, এমন দৃশ্য তার কোনো সিনেমায় দেখেছেন কখনো? মনে হয় দেখেননি। তবে নিজেদের ঘরের মেঝেতে সালমান এমনই এক দৃশ্যের অবতারণা করেন ছোট্ট ভাগ্নেকে নিয়ে।

মামা-ভাগ্নের এই ভিডিও এখন অন্তর্জালে বহুল দর্শিত।

শিশুদের প্রতি সালমানের আপত্য স্নেহের কথা এর আগেও জানা গেছে বহুবার। শিশুদের সঙ্গ পেলে তিনিও শিশু হয়ে যাবেন এ আর আশ্চর‌্য কী। কিন্তু তার এই শিশুসুলভতা এমনই যে, খাট-পালঙ্ক নয়, স্রেফ মেঝেতে গড়াগড়ি খেয়ে ভাগ্নেকে আনন্দ দিলেন ‘ভজরঙ্গি ভাইজান।’

এই ভাগ্নেটি সালমানের আরেক প্রিয় মানুষ বোন অর্পিতা খানের ছেলে। আর এই মুহূর্তে খান পরিবারে সবচেয়ে খুদে সদস্য অর্পিতার ছেলেটি, যার নাম আহিল। তাই মামা-ভাগ্নের ভালোই জমে।

আহিলের জন্মের পর থেকেই সালমানের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি অর্পিতা শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবার তেমনই একটি ভিডিও টুইটারে শেয়ার করলেন তিনি।

ভিডিওতে দেখা যায়, মেঝেতে চিৎ হয়ে শুয়ে আছেন সালমান। তার বুকে জড়ানো ছোট্ট একটি শিশু। ছানাদের বুকে নিয়ে বাঘিনী যেমন খেলা করে, ঠিক তেমন করে আহিলকে নিয়ে খেলছেন সালমান। মামার সঙ্গে খেলে মজা পাচ্ছে ভাগ্নেও। কেখনো ভিডিও ক্যামেরার দিকে তাকাচ্ছে, কথনো সালমানের গেঞ্জি ধরে টেনে তার বুকে ওঠার চেষ্টা করছে আহিল।

(ঢাকাটাইমস/৮আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :