আর রক্ষা নেই বলিউডের ‘ড্রামা কুইন’ রাখির!

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৭, ১৭:৫৮

রামায়ণের চরিত্র বাল্মিকীকে নিয়ে আপত্তিকর মন্তব্যের অভিযোগে হওয়া মামলায় আদালতে হাজির না হওয়ায় বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, আজ মঙ্গলবার সাওয়ান্তের জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন খারিজ করে দিয়ে আদালত অবমাননার দায়ে এই পরোয়ানা জারি করে লুধিয়ানার আদালত।

ওই মামলায় আগাম জামিন নেয়া এই মডেল-অভিনেত্রীর জামিন এর আগে একবার বাড়ানো হয়েছিল। গত ৫ আগস্ট পর্যন্ত জামিনের মেয়াদ বাড়ানোর শর্ত ছিল ৭ আগস্ট ট্রায়াল কোর্টে আত্মসমর্পণ করতে হবে তাকে।

কিন্তু আদালতের নির্দেশ না মানায় এবার বলিউডের ‘ড্রামা কুইন’-এর নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হলো।

রাখির আইজীবী মঙ্গলবার আদালতের কাছে জামিনের সময়সীমা বাড়ানোর আবেদন করেছিলেন। তিনি জানান, রাখি বিদেশে থাকায় এই মুহূর্তে আদালতে হাজিরা দিতে পারবেন না। এই আবেদন খারিজ করে দেন আদালত।

ঘটনার সূত্রপাত গত বছর। একটি টিভি শোতে গিয়ে বাল্মিকী প্রসঙ্গে আপত্তিকর মন্তব্য করায় শালীনতা অতিক্রমের অভিযোগ ওঠে রাকি সাওয়ান্তের বিরুদ্ধে। সেই অনুষ্ঠানে রাখি নাকি মন্তব্য করেন, বাল্মীকি যেমন দস্যু থেকে রত্নাকর হয়ে উঠেছিলেন, তার বন্ধু মিকা তেমনভাবেই অনেক বদলে গিয়েছেন।

এ ধরনের মন্তব্য করেই বিতর্কে জড়িয়ে পড়েন রাখি। অভিনেত্রীর বিরুদ্ধে আদালতে যায় ‘বাল্মীকি’ কমিউনিটির লোকজন। তাদের করা অভিযোগের ভিত্তিতেই রাখির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

কিন্তু আদালতের নির্দেশ মেনে পুলিশ তাকে গ্রেফতার করতে গেলে পুলিশকে রীতিমতো ‘নাকে দড়ি দিয়ে ঘুরিয়েছিলেন’ রাখি। আদালতে হাজিরা দেওয়া তো দূর, গ্রেপ্তার করতে গিয়ে রাখির বাড়িই নাকি খুঁজে পায়নি পুলিশ! পরে জানা যায়, পুলিশের খাতায় রাখির দেওয়া ঠিকানাই নাকি ভুল ছিল।

চলতি বছর ফের রাখির বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করে লুধিয়ানা আদালত। সেই সময়েও আদালতের মুখোমুখি হওয়া নিয়ে টালবাহানা করেছিলেন রাখি। সেই সময় পাপারাজ্জিদের নজর এড়াতে বোরখা পরে আদালতে এসেছিলেন তিনি। সেই সময় দুটি এক লক্ষ টাকার ব্যাক্তিগত বন্ডে জামিনও পেয়েছিলেন রাখি।

(ঢাকাটাইমস/৮আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

তৃতীয় মৃত্যুবার্ষিকী: মিনা পাল থেকে যেভাবে তিনি হয়ে উঠেছিলেন কবরী

শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া প্রবেশ নিষেধ, থাকবে মোবাইল কোর্ট

নির্মাতা হিরণের আকস্মিক মৃত্যুতে অপমৃত্যু মামলা

বাইকে বসে গুলি চালানো হয় সালমান খানের বাড়িতে! ভিডিও প্রকাশ

নিউইয়র্কে প্রদর্শিত হবে ইভান মনোয়ারের শর্ট ফিল্ম ‘প্যাসেঞ্জার’

‘লিপস্টিক’ ছবিটি দর্শকের মন জয় করবে: পূজা চেরি

ইস্কাটনে দরজা ভেঙে মৃত অবস্থায় পাওয়া গেল ‘আদম’ সিনেমার পরিচালককে

নির্মাতা রাজকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদলেন চয়নিকা! কেন?

রামচরণকে ডক্টরেট সম্মাননা দিল চেন্নাইয়ের বিশ্ববিদ্যালয়

বারবার খুনের হুমকি, এবার সালমান খানের বাড়ির সামনে চলল গুলি!

এই বিভাগের সব খবর

শিরোনাম :