বোয়ালখালীতে ইয়াবা বিক্রেতা সন্দেহে নারীসহ আটক ৩

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৭, ১৮:৫০

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের শ্রীপুর এলাকায় ইয়াবা বিক্রেতা সন্দেহে এক নারীসহ তিনজনকে আটক করেছে স্থানীয়রা।

আজ মঙ্গলবার সকাল নয়টায় এঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার শ্রীপেুর-খরণদ্বীপ ইউনিয়নের শ্রীপুর এলাকায় এক নারীসহ দুই যুবক সন্দেহজনকভাবে ঘুরাফেরা করার সময় স্থানীয় লোকজন তাদের কাছে সেখানে আসার কারণ জানতে চান। এসময় ওই নারী তার স্বামীকে খুঁজতে এসেছেন বলে জানায়। কিন্তু তার স্বামী এখানে কেন এসেছে এবং কি করেন জানতে চাইলে সে কোনো সদুত্তর দিতে পারেননি। তাদের কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় লোকজন তাদের আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে।

চেয়ারম্যান এবং স্থানীয়দের জিজ্ঞাসাবাদে আটককৃত তিনজন গাজীপুর থেকে এখানে এসেছেন বলে স্বীকার করেন। আটক তিনজনকে ইয়াবা ব্যবসায়ী এবং বড় ধরনের ইয়াবার চালান সরবরাহ করার জন্য তারা বোয়ালখালী এসেছেন বলে সন্দেহ করছেন স্থানীয়রা।

পরে স্থানীয় চেয়ারম্যান মোহাম্মদ মোকারম থানা পুলিশে খবর দিলে থানা পুলিশ তাদের ব্যবহৃত প্রাইভেট কারসহ বোয়ালখালী থানায় নিয়ে আসে। আটককৃত ওই মহিলার ব্যাগ তল্লাশি করে একটি তিন লাখ টাকার চেক, কিছু নগদ টাকা এবং তিনটি মোবাইল সেট পাওয়া যায় বলে জানান স্থানীয় মোহাম্মদ মাসফিক।

বোয়ালখালী থানার উপপরিদর্শক মোহাম্মদ সিদ্দিক বলেন, শ্রীপুর এলাকায় এক নারীসহ দুই যুবককে স্থানীয় লোকজন আটক করে পুলিশে খবর দিলে আমরা গিয়ে তাদের থানায় নিয়ে আসি। চেক, নগদ টাকা পাওয়া যাওয়ার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, জিজ্ঞাসাবাদ চলছে পরে পর বিস্তারিত বলা যাবে।

(ঢাকাটাইমস/০৮আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :