টঙ্গীতে হাতবোমাসহ দুই দুষ্কৃতিকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, টঙ্গী (গাজীপুর)
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৭, ১৯:৪০

গাজীপুরের টঙ্গীর তিস্তারগেট এলাকার ইউনাইটেড মডেল একাডেমি স্কুলের সামনে থেকে সোমবার রাতে দুই দুষ্কৃতিকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। তাদের কাছ থেকে ১০টি হাতবোমা ও একটি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ময়মনসিংহের নান্দাইল থানার মো. আবু বক্করের ছেলে মো. মতিউর রহমান (২০) ও কিশোরগঞ্জের হোসেনপুর থানার মো. সিদ্দিক হোসেনের ছেলে মো. মাসুদ আহম্মেদ (২২)।

র‌্যাব সূত্রে জানা যায়, সোমবার রাত ১০টায় টঙ্গীর তিস্তারগেট এলাকায় মেজর মনজুর মেহেদী ইসলামের নেতৃত্বে র‌্যাব-১ এর সদস্যরা একটি অভিযান পরিচালনা করে। এসময় কিছু দুষ্কৃতিকারী এলাকায় নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে হাতবোমা নিয়ে প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ইউনাইটেড মডেল একাডেমি স্কুলের সামনে অভিযানে যায়। দুষ্কৃতিকারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে মতিউর রহমান ও মাসুদ আহম্মেদ নামে দুই দুষ্কৃতিকারীকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় তাদের সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে মতিউরের ব্যাগ থেকে স্কচটেপ দিয়ে মোড়ানো চারটি ও মাসুদের ব্যাগ থেকে ছয়টি হাতবোমা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে র‌্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার সন্ধ্যায় গ্রেপ্তারকৃতদের টঙ্গী থানা পুলিশে সোপর্দ করে র‌্যাব। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/০৮আগস্ট/আইআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :