সঞ্জয় দত্তকে জোচ্চর বললেন রণবীর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ আগস্ট ২০১৭, ০৯:৪৪ | প্রকাশিত : ০৯ আগস্ট ২০১৭, ০৯:৩৮

সঞ্জয়কে নিয়ে নির্মীয়মাণ ছবিতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করছেন। ভারতীয় মিডিয়া বলছে এর মধ্য দিয়ে যদি বরফি খ্যাত রণবীর ’জাতে’ উঠতে পারেন। কিন্তু সেই সঞ্জয় দত্তের চরিত্র নিয়ে এ কী বললেন রণবীর?

বলিউডের কাপুর পরিবারের রাজপুত্র রণবীর স্রেফ ‘জোচ্চর’ বললেন সঞ্জয়কে।

‘বরফি’র পর রণবীরের বেশ কয়েকটা ছবিই পর পর ফ্লপ। নিজের প্রযোজনার প্রথম ছবি সাধের ‘জগ্গা জসুস’ও বক্স অফিসে জমেনি। কেরিয়ারের এই পরিস্থিতিতে রণবীর এবার বাড়তি অক্সিজেন জোগাতে উঠে-পড়ে লেগেছেন। সেখানে অস্ত্র হতে পারে সঞ্জয় দত্তের বায়োপিক। তাই রাজকুমার হিরানির আগামী ছবির জন্য নিজেকে যাকে বলে উজাড় করে দিচ্ছেন তিনি।

সেই রণবীরই ‘ডেকান ক্রনিকল’কে এক সাক্ষাৎকারে বলেছেন, ‘‘সঞ্জয় নিজের জীবন সম্পর্কে খুব সৎ। আমরা তাকে কোনো গান্ধীর মতো চরিত্র দেখানোর চেষ্টা করছি না। আমরা একজন বিরাট জোচ্চরকে তুলে ধরছি। সঞ্জয় এমন একজন ব্যক্তি, যাকে একই সঙ্গে ভালবাসা যায় আবার অপছন্দও করা যায়।’’ রণবীরের কথায়, সঞ্জয়ই নাকি সবচেয়ে বিতর্কিত এবং একই সঙ্গে সাহসী।

এভাবে জনসমক্ষে সঞ্জয় দত্তকে ‘জোচ্চর’ বলায় ক্ষুব্ধ রণবীর ও সঞ্জয়ের ভক্তরা। তারা বলছে, ‘জোচ্চর’ না বলে বরং অন্য কোনো বিশেষণ ব্যবহার করেও রণবীর এ কথা বলতে পারতেন!

সঞ্জয় দত্তের এই বায়োপিকে সুনীল দত্তের ভূমিকায় দেখা যাবে পরেশ রাওয়ালকে। সঞ্জয়ের স্ত্রী মান্যতার ভূমিকায় রয়েছেন দিয়া মির্জা। মনীশা কৈরালা সঞ্জয়ের মা নার্গিসের চরিত্রে রয়েছেন। আগামী বছর ৩০ মার্চ ছবিটি মুক্তি পাওয়ার কথা।

(ঢাকাটাইমস/৯আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :