হুয়াওয়ের ফোনে সাকিবের স্বাক্ষর করা উপহার

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০১৭, ১৭:১৩

ঈদ-উল-আজহা উপলক্ষে স্মার্টফোন ক্রেতাদের জন্য বিশ^সেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের স্বাক্ষর করা উপহার পাওয়ার সুযোগ আনলো শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। সঙ্গে থাকছে দেশের অন্যতম মোবাইল অপারেটর রবির বান্ডেল অফার।

উক্ত ঈদ ক্যাম্পেইনের আওতায় উপহার হিসেবে থাকছে প্রিমিয়াম ফটো স্টুডিও বক্স, ফ্লাস্ক, সাকিবের স্বাক্ষর করা ম্যাজিক ব্যাগ ও টি-শার্ট, এবং রবির বান্ডেল অফার।

ফোরজি নেটওয়ার্ক ব্যবহারের প্রযুক্তিসহ হ্যান্ডসেট পি১০ ও পি১০ প্লাসের সঙ্গে আছে প্রিমিয়াম ফটো স্টুডিও বক্স, জিআর ফাইভ ২০১৭ স্ট্যান্ডার্ড, জিআর ফাইভ ২০১৭ প্রিমিয়াম ও জিআর থ্রি ২০১৭ (সোনালি ও কালো রঙ) ক্রয়ে পাওয়া যাবে সাকিবের স্বাক্ষর করা ম্যাজিক ব্যাগ ও ফ্লাস্ক। ওয়াই সিক্স টু-এর সঙ্গে একটি ফ্লাস্ক এবং ওয়াই থ্রি ২০১৭-এর সঙ্গে পাওয়া যাবে সাকিবের স্বাক্ষর করা টি-শার্ট।

উল্লেখিত হ্যান্ডসেটগুলো ছাড়াও ওয়াই সিক্স টু প্রাইম, জিআর ফাইভ মিনি, ওয়াই ফাইভ টু, ওয়াই থ্রি টু এবং হুয়াওয়ে মিডিয়াপ্যাড টি১ ৭ ইঞ্চি ক্রয়ে রবির গ্রাহকরা টানা তিন মাসের প্রতিমাসে ১০০ মিনিট টকটাইম ও চার জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন বিনামূল্যে। এভাবে মোট ৩০০ মিনিট টকটাইম ও ১২জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন রবি গ্রাহকরা।

(ঢাকাটাইমস/৯আগস্ট/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :