শেরপুরে আগুনে পুড়ল দোকান ও বসতবাড়ি

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০১৭, ১৭:৪১

শেরপুরের শ্রীবরদীতে আগুনে বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এ ঘটনায় চারটি বসতবাড়ি ও তিনটি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণরূপে ক্ষতিগ্রস্ত হয়।

বুধবার দুপুরে উপজেলার চাউলহাটি এলাকায় ওই ঘটনা ঘটে। স্থানীয়দের দাবি এ ঘটনায় অন্তত অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা জানান, দুপুরে চাউলহাটি এলাকায় স্থানীয় নজরুল ইসলামের তুলার দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন সেলিম মিয়ার তুলার দোকান, শহিদুল ইসলামের চাউলের দোকান, ওয়াজকুরুনি ট্রেডার্স, জাবেদ ইলেকট্রনিক্সের গোডাউন ও চারটি বসতঘরে আগুন ছড়িয়ে পড়ে। পরে শেরপুর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত জাবেদ ইলেকট্রনিক্স এর মালিক মো. সালাউদ্দিন জাবেদ জানান, অগ্নিকাণ্ডে তার বসতঘরসহ ইলেকট্রিক গোডাউনে থাকা সব মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

আরেক ক্ষতিগ্রস্ত ওয়াজকুরুনি ট্রেডার্সের মালিক মো. মোজাফফর হোসেন বলেন, অগ্নিকাণ্ডে আমার দুইশ বস্তা চাল পুড়ে গেছে। এতে তার দশ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

স্থানীয় গোলাম রাব্বানী বলেন, আগুনের ঘটনায় তিনটি ব্যবসা প্রতিষ্ঠান ও চারটি বসতঘরে থাকা সব মালামাল পুড়ে গেছে। এ ঘটনায় অন্তত অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা আজিজুল হক বলেন, এখনো ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। তদন্ত শেষে ফায়ার সার্ভিসের টিম ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করবে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/০৯আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :