‘অসত্য’ সংবাদের প্রতিবাদ নড়াইলের মেয়রের

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০১৭, ২১:৩৬

নড়াইলে মেয়রের অত্যাচারে হিন্দু পরিবারের দেশ ত্যাগের সংবাদকে ‘মিথ্যা’ ও ‘উদ্দেশ্যপ্রণোদিত’ উল্লেখ করে এর প্রতিবাদ করেছেন পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস।

বুধবার বিকালে নড়াইল মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে সংবাদ সম্মেলন করে তিনি ওই সংবাদের প্রতিবাদ জানান।

লিখিত অভিযোগে মেয়র বলেন, গত মঙ্গলবার একটি চ্যানেলে আমাকে জড়িয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছে। ওই সংবাদে উল্লেখ করা হয়, মেয়রের অত্যাচারে নড়াইল থেকে বিভিন্ন সময়ে ১২টি হিন্দু পরিবার দেশ ত্যাগ করেছে। এ সংবাদটি উদ্দেশ্য প্রণোদিত বলে উল্লেখ করেন তিনি।

মেয়র বলেন, এ প্রতিবেদনটি চ্যানেলে প্রচারের আগে তার (মেয়র) কোনো বক্তব্য নেয়া হয়নি। বরং প্রতিবেদনটি প্রচারের পরে ওই চ্যানেলের সাংবাদিক (নড়াইল প্রতিনিধি) মেয়রকে মোবাইল ফোনে জানান, প্রতিবেদনটি আমি (সাংবাদিক) করেছি। তার ফোন পাওয়ার পর এ বিষয়ে মেয়র অবগত হন।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস আরো বলেন, আমি সংখ্যালঘু সম্প্রদায়সহ সব সম্প্রদায়ের মানুষের বিপদে আপদে পাশে থেকে সেবা করে যাচ্ছি। তাই সাংবাদিকদের প্রতি বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের আহবান জানিয়ে বলেন, আমি দোষী থাকলে তথ্য-প্রমাণ দিন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল জেলা বাস-মিনিবাস, মাইক্রোবাস শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক ছাদেক খান, জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাজী জহিরুল ইসলাম, নড়াইল পৌরসভার প্যানেল মেয়র রেজাউল বিশ্বাস, পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, জেলা পরিষদের সদস্য নাজনীন সুলতানা রোজী, বিপ্লব বিশ্বাস বিলো প্রমুখ।

(ঢাকাটাইমস/০৯আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত