ফরিদপুরে শোক দিবসের তোরণ ভাঙার অভিযোগ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০১৭, ২১:৫৬

ফরিদপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে নির্মাণ করা দুটি তোরণ ভেঙে ফেলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার দিবাগত রাতে মধুখালী উপজেলার বাগাট বাজার এবং গত মঙ্গলবার বিকালে মাঝকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের বাগাট বাজার ও রায়পুর ইউনিয়নের মাঝকান্দিতে ওই দুটি গেট নির্মাণ করেছিলেন মধুখালী উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ও জেলা পরিষদের সদস্য মীর্জা আহসানুজ্জামান।

মীর্জা আহসানুজ্জামান বলেন, ৪০ হাজার টাকা খরচ করে মধুখালীর চারটি জায়গায় ঢাকা-খুলনা মহাসড়কে চারটি তোরণ নির্মাণ করেছিলাম। ওই চারটি তোরণ থেকে দুটি তোরণ ভেঙে ফেলা হয়েছে। তিনি বলেন, গত সোমবার দিবাগত রাতে বাগাটের তোরণটি ভেঙে ফেলা হয়। এছাড়া গত মঙ্গলবার বিকাল তিনটার দিকে মাঝকান্দির তোরণটি ভেঙে ফেলা হয়। তিনি অভিযোগ করেন, নিজ দলে তার প্রতিপক্ষরা মদদ দিয়ে এ ঘটনা ঘটিয়েছে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন বলেন, বাগাট বাজার এলাকায় শোক দিবস উপলক্ষে নির্মিত একটি তোরণ ভেঙে ফেলার ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। তিনি বলেন, বুধবার সন্ধ্যা পর্যন্ত এ ব্যাপারে কেউ থানায় কোনো অভিযোগ করেনি।

(ঢাকাটাইমস/৯আগস্ট/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :