তিন ঘন্টা রুদ্ধদ্বার বৈঠক মেসির!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ আগস্ট ২০১৭, ০৮:৩১

বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে ৩১ আগস্ট আর্জেন্টিনার প্রতিপক্ষ উরুগুয়ে। কিন্তু লুইস সুয়ারেজ-দের বিরুদ্ধে নামার আগে একেবারেই স্বস্তিতে নেই সদ্য দায়িত্ব নেওয়া কোচ জর্জে সাম্পাওলি। উরুগুয়ে বধ করতে তার ভরসা সেই লিওনেল মেসি। এ ম্যাচ নিয়ে বেশ চিন্তায় আছেন কোচ।

যে কারণে সরাসরি বার্সেলোনায় আর্জেন্টিনা অধিনায়কের বাড়ি চলে যান সাম্পাওলি। টানা তিন ঘণ্টা আলোচনা করেন মেসির সঙ্গে। দক্ষিণ আমেরিকা থেকে ব্রাজিল ইতিমধ্যেই রাশিয়া বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করেছে।

কিন্তু আর্জেন্টিনা একেবারেই ভাল জায়গায় নেই।দশটি দলের মধ্যে পাঁচ নম্বরে দু’বারের বিশ্ব চ্যাম্পিয়নরা। আগের ম্যাচেই বলিভিয়ার বিরুদ্ধে ০-২ গোলে হেরে আরও চাপে পড়ে গিয়েছেন মেসিরা। এ বার প্রতিপক্ষ শক্তিশালী উরুগুয়ে। প্রথম লেগে ঘরের মাঠে সুয়ারেজদের বিরুদ্ধে জিতেছিলেন মেসিরা। কিন্তু এ বার খেলতে হবে উরুগুয়ের মাটিতে। ঘরের মাঠে এখনও পর্যন্ত কোনও ম্যাচ হারেননি সুয়ারেজরা। সেটাই উদ্বেগ বাড়াচ্ছে আর্জেন্টিনা কোচের। উরুগুয়ে ছাড়াও ভেনেজুয়েলা, পেরু ও ইকুয়েডরের বিরুদ্ধে খেলা রয়েছে আর্জেন্টিনা।

তবে শুধু মেসি নন, আর্জেন্টিনা জাতীয় দলের অন্যান্য তারকাদের সঙ্গেও আলাদা করে কথা বলছেন সাম্পাওলি। এর আগে সের্জিও রোমেরো, নিকোলাস ওতামেন্দি ও এভের বানেগার সঙ্গে আলোচনা করেছেন তিনি।

আর্জেন্টিনা অধিনায়ক অবশ্য ফুরফুরে মেজাজেই আছেন। ৩০ ঘন্টা আগে ব্রাজিলের শাপেকোয়েন্সের বিরুদ্ধে ৫-০ গোলে দুর্দান্ত জয়ের অন্যতম নায়ক তিনি। নিজেও একটি গোল করেছেন মেসি। এ দিন বাড়ির সুইমিং পুলের ধারে আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে সময় কাটানোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। পাশাপাশি, রিয়াল মাদ্রিদ ম্যাচের প্রস্তুতিও অবশ্য শুরু করে দিয়েছেন মেসি। ১৩ আগস্ট স্প্যানিশ সুপার কাপ ফাইনালের প্রথম লেগে ক্যাম্প ন্যুতে ক্রিশ্চিয়ানো রোনালদোদের বিরুদ্ধে নামছে বার্সেলোনা।

(ঢাকাটাইমস/১০আগস্ট/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

বাংলাদেশের নতুন স্পিন কোচ কিংবদন্তি মুশতাক আহমেদ

পেনাল্টি নিতে খেলোয়াড়দের ধাক্কাধাক্কি, কড়া হুঁশিয়ারি কোচ পচেত্তিনোর

উইজডেনের বর্ষসেরার তালিকায় অস্ট্রেলিয়ার তিন ও ইংল্যান্ডের দুইজন

সার্বিয়ান ওপেনে ইরানি নারী তায়কোয়ান্দোদের ২ পদক

এগিয়ে থাকলেও পিএসজিকে সমীহ করছেন বার্সা কোচ জাভি হার্নান্দেজ

অবসর ভেঙে তামিম ও মুশফিককে টি-টোয়েন্টি দলে ফেরানোর ব্যাপারে যা বললেন শান্ত

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে বেশি প্রত্যাশা না রাখার অনুলোধ শান্তর!

উইজডেনের ‘লিডিং ক্রিকেটার’ কামিন্স ও ব্রান্ট

বেঙ্গালুরুর একাদশে না থাকার রহস্য ভাঙলেন ম্যাক্সওয়েল

তাসকিনের বিশ্রাম ও আইপিএল খেলতে না দেওয়া নিয়ে যা বলছে বিসিবি

এই বিভাগের সব খবর

শিরোনাম :