ইনস্টাগ্রামে আরও খোলামেলা এষা গুপ্তা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ আগস্ট ২০১৭, ১১:৩৮ | প্রকাশিত : ১০ আগস্ট ২০১৭, ১১:২৪

সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা ছবি পোস্ট করে সমালোচনার শিকার হওয়া অভিনেত্রীদের কাছে এখন আর নতুন কিছু নয়। আগে যে ‘রোগ’টা দেখা যেত হলিউড অভিনেত্রীদের মধ্যে এখন সেই ‘রোগে’ অহরহ আক্রান্ত হচ্ছেন বলিউডের অভিনেত্রীরা। সমালোচনার জবাবে কখনো তারা রেগে যান, কখনো জবাব দেন। তা নিয়ে আবার নতুন করে ওঠে আলোচনা-সমালোচনার ঝড়।

সমালোচনার জবাব দিলেন বলিউডের উঠতি অভিনেত্রী এষা গুপ্তাও। কিন্তু নতুন এক উপায়ে। কয়েক দিন আগে অন্তবার্স পরা ছবি পোস্ট করেছিলেন নায়িকা। তাতে এসেছিল তীব্র সমালোচনা ও অশ্লীল মন্তব্য। সেই মন্তব্য ও সমালোচনার জবাবে এবার ইনস্টাগ্রামে আরও খোলামেলা ছবি পোস্ট করেছেন তিনি। একেবারে টপলেস। আর ছবির ক্যাপশনে লিখেছেন ‘সব নজর তোমার দিকেই’।

নতুন পোস্ট করা ছবিতে যাতে কেউ বাজে মন্তব্য ও সমালোচনামূলক কিছু লিখতে না পারেন তার জন্যও তিনি নিয়েছেন বিশেষ প্রযুক্তিগত ব্যবস্থা। ইনস্টাগ্রামে ফিল্টার ব্যবহার করেছেন তিনি। ফলে চাইলেও সকলে কমেন্ট করতে পারবেন না।

‘রুস্তব’ সিনেমার মাধ্যমে সকলের নজর কাড়েন এষা। এখন মাতামাতি নতুন সিনেমা ‘বাদশাহো’ নিয়ে। যেখানে রয়েছেন অজয় দেবগান, ইমরান হাশমি ও সানি লিওনের মত তারকা। তবে কি সবাইকে ছাপিয়ে সকলের নজর কিভাবে নিজের দিকে ঘুরিয়ে আনা যায়, এই ফটোশ্যুট কি তারই আয়োজন? হতে পারে এটাকেই হাতিয়ার করে প্রচারের আলো নিজের দিকে ঘুরিয়ে নিলেন এষা।

(ঢাকাটাইমস/১০আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :