উত্তরায় ক্যাটস আইয়ের নতুন ফ্ল্যাগশিপ স্টোর

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ আগস্ট ২০১৭, ১৬:১২

‘ফ্যাশন’ শব্দটির সঙ্গে তারুণ্যের সঙ্গে সম্পর্ক রয়েছে। তারুণ্যের সর্বশেষ ট্রেন্ড-ফ্যাশনের লাগাম মুঠিতে ধরে যে কয়েকটি প্রতিষ্ঠান বাংলাদেশে নিয়ত ছুটে চলছে এবং নিত্য নতুন ফ্যাশনকে পরিচিত করছে তাদের অন্যতম ‘ক্যাটস আই’। যাত্রা শুরু হয়েছিল ৮০ দশকের প্রথমলগ্নে, দিনে দিনে সেই যাত্রা আজ প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশের একটি অন্যতম ফ্যাশন আইকন হিসাবে।

সমকালীন ফ্যাশন অনুসরণ করে রেডি টু ওয়্যার পোশাকে সর্বপ্রথম মেইড ইন বাংলাদেশ লেবেল নিয়ে যাত্রা লাইফস্টাইল স্টোর ক্যাটস আইয়ের।

১৯৮০ থেকে ২০১৭ দীর্ঘ পথযাত্রায় দেশিয় পোশাকে ডিজাইন ও প্যাটার্ন নিয়ে বিবর্তন এনেছে ব্র্যান্ডটি। প্রতিটি কোনার ফ্যাশন স্ট্রিটে পোশাকি সেবা পৌঁছে দিতে ক্যাটস আইয়ের ফ্ল্যাগশিপ স্টোর এবার রাজধানীর উত্তরাতে। ৬ আগস্ট থেকে উত্তরা সেক্টর ৭ এর সোনারগাঁও জনপদ সড়কে জৌলুসপূর্ণভাবে আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে এটির।

বৈচিত্রময় নিমার্ণশৈলী, অন্দরসজ্জার আধুনিকায়ন, পোশাকের ক্রেতাবান্ধব দৃষ্টিনন্দন উপস্থাপনা সবই থাকছে নতুন এই ফ্ল্যাগশিপ স্টোরে।

ক্যাটস আই এর নতুন ফ্ল্যাগশিপ স্টোরের উদ্বোধন করেন ক্যাটস আই এর প্রাক্তন এবং নতুন দুই ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় সংগীত শিল্পী হাবিব ওয়াহিদ এবং নেমেসিস ব্র্যান্ডের জনপ্রিয় ভোকাল জোহাদ।

সংগীত শিল্পী হাবিব ওয়াহিদ জানান, ক্যাটস আই শুধু পণ্য বিক্রি নয়, এর গুণগত মানও নিশ্চিত করছে। তারুণ্য নির্ভর নিত্যনতুন উদ্ভাবনী ট্রেন্ড পোশাকে তুলে ধরছে।

ফ্ল্যাগশিপ এই স্টোরটি দিয়ে নিজেকে নতুন করে সাজিয়েছে ‘ক্যাটস আই’। উত্তরার এ শোরুমটিতে ঢুকলেই সেই পরিবর্তন চোখে পড়বে সবার।

ক্যাটস আই এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দস জানান, আমাদের সব প্রচেষ্টার সমন্বয়ে ফ্ল্যাগশিপ স্টোর আর এখানে ক্রেতারা পাবেন অভিনব ক্রয় অভিজ্ঞতা। তরুণ-তরুণীদের পোশাকের সর্বশেষ কাট ও ডিজাইনের পোশাক পাওয়া যাবে নতুন এই স্টোরটিতে।

(ঢাকাটাইমস/১০আগস্ট/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :