ঈদে স্বামীর নাটকে সুবর্ণা মুস্তাফা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ আগস্ট ২০১৭, ১০:১৮ | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৭, ১০:১২

আসছে কোরবানীর ঈদে স্বামী বদরুল আনাম সৌদের পরিচালিত নাটকে টিভির পর্দায় দেখা যাবে অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাকে। নাটকটির নাম ‘তোমায় হৃদ মাঝারে রাখবো’। এতে একজন হিন্দু নারীর চরিত্রে অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা। ‘তোমায় হৃদ মাঝারে রাখবো’তে আরও অভিনয় করেছেন সাজু খাদেম, নাদিয়া আহমেদ ও ইরফান সাজ্জাদসহ অনেকে।

এছাড়া ঈদে আরও দুটি নাটকে দেখা যাবে ছোট ও বড় পর্দার এ গুণি অভিনেত্রীকে। নাটক দুটি হচ্ছে- ‘অন্ধ দেবদূত’ ও ‘দুরবীক্ষণ যন্ত্র’। দুটি নাটকই পরিচালনা করেছেন অঞ্জন আইচ। ‘অন্ধ দেবদূত’ নাটকে একজন গৃহকর্মীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। এতে আরও অভিনয় করেছেন জাহিদ হাসান শোভন ও ইরফান সাজ্জাদ।   

অন্যদিকে ‘দুরবীক্ষণ যন্ত্র’ নাটকে তিনি অভিনয় করেছেন একজন সমাজসেবিকা হিসেবে। এতে তার সহশিল্পী গাজী রাকায়েত, রিমি করিমসহ অনেকে। তিনটি নাটকে তিনটি ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা। তাছাড়া নাটকগুলোর গল্পও সুন্দর। তিনটি নাটকই দর্শকদের ভালো লাগবে বলে প্রত্যাশা অভিনেত্রীর।  

এদিকে সুবর্ণা মুস্তাফা অভিনীত স্বামী বদরুল আনাম সৌদের প্রথম চলচ্চিত্র ‘গহীন বালুচর’ এরই মধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। স্বামীর প্রথম চলচ্চিত্রেও রূপালী পর্দায় দেখা যাবে সুবর্ণা মুস্তাফাকে। এছাড়াও ‘গহীন বালুচরে’ আরও আছেন রাইসুল ইসলাম আসাদ ও ফজলুর রহমান বাবুর মত নামকরা সব অভিনেতা।

আশির দশকের অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। ১৯৮০ সালে সৈয়দ সালাউদ্দিন জাকি পরিচালিত ‘ঘুড্ডি’ সিনেমার মাধ্যমে তিনি চলচ্চিত্রে পা রাখেন। এর পর নিয়মিত চলচ্চিত্রেই অভিনয় করেন। তার বাবা প্রয়াত গোলাম মুস্তাফাও ছিলেন চলচ্চিত্রের তুখোড় অভিনেতা। ২০০৮ সালে বাংলা চলচ্চিত্রের আরেক কিংবদন্তী অভিনেতা স্বামী(সাবেক) হুমায়ুন ফরীদির(প্রয়াত) সঙ্গে বিচ্ছেদের পর ওই বছরই তিনি নাটক নির্মাতা বদরুল আনাম সৌদকে বিয়ে করেন। বর্তমানে নাটকেই বেশি অভিনয় করেন একবার ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ জেতা এ অভিনেত্রী।

(ঢাকাটাইমস.১১আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত