অভিনেত্রীকে কুপ্রস্তাব, ফাঁসছেন পরিচালক

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৭, ১১:০৫

‘দেহ না দিলে নতুনদের চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ মেলে না’- এই বাক্যটাই বারে বারে সামনে চলে আসে বিভিন্ন পরিচালক প্রযোজকদের বিরুদ্ধে করা নতুন অভিনেত্রীদের অভিযোগের মাধ্যমে। এবার তেমনি এক অভিযোগে ফেঁসে যেতে পারেন এক মারাঠি পরিচালক।

নাম প্রকাশে অনিচ্ছুক নতুন এক অভিনেত্রী যৌন হয়রানীর অভিযোগ এনেছেন পরিচালক আপ্পার বিরুদ্ধে। তার অভিযোগ, সিনেমায় অভিনয়ের সুযোগ করে দেয়ার লোভে তাকে যৌন প্রস্তাব দিয়েছেন পরিচালক। এমনকি প্রস্তাব মেনে নিলে তাকে সিনেমায় লিড রোলে অভিনয়ের সুযোগ দেয়া হবে বলেও অভিযোগ ওই অভিনেত্রীর।

পুণের ওয়াকার পুলিশ স্টেশনে পরিচালক আপ্পার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। পুলিশ জানিয়েছে, আপ্পা পাওয়ারের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা করা হয়েছে। অভিযোগ দায়েরের পর থেকেই পলাতক তিনি।

পুলিশের কাছে অভিযোগকারী তরুণী বলেন, ‘গত ৪ আগস্ট এক পরিচিতের মাধ্যমে আপ্পা পাওয়ারের বিষয়ে জানতে পারি। আপ্পা পাওয়ার তার নির্মিতব্য দুটি মারাঠি সিনেমার জন্য নতুন মুখ খুঁজছিলেন। পরে আমি যোগাযোগ করি। তিনি আমাকে ৬ আগস্ট স্টুডিওতে যেতে বলেন। ওইদিন স্টুডিওতে আরও দুই প্রযোজক উপস্থিত ছিলেন। স্ক্রিন টেস্টের পর আপ্পার সহকারী আমাকে জানান, ছবি দুটির সেকেন্ড লিডে সুযোগ পেয়েছি আমি। এরপর আপ্পা পাওয়ার আমাকে তার নিজের ঘরে ডেকে পাঠান। সেখানে এক পর্যায়ে আমাকে শারিরীক সম্পর্কের প্রস্তাব দেয়া হয়। বলেন, প্রস্তাব মেনে নিলে তিনি আমাকে লিডিং রোলে অভিনয়ের সুযোগ দেবেন। এক পর্যায়ে তিনি আমার গায়েও হাত দেন। পরে আমি কাঁদতে কাঁদতে রুম থেকে বের হয়ে চলে আসি।’

অভিযুক্ত পরিচালকের আপ্পা পাওয়ার পুণের কেলেওয়ারি এলাকায় দীর্ঘ দিন ধরেই চিরাগ নামের একটি স্টুডিওর মালিক। অন্যদিকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয়ের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে চেয়েছিলেন পেশায় নৃত্যশিক্ষক ওই তরুণী। বেশ কয়েকটি মিউজিক ভিডিও এবং ডান্স শো পরিচালনাও করেছেন তিনি।

(ঢাকাটাইমস/১১আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :