সালমানের পর ফ্লপ শাহরুখও

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ আগস্ট ২০১৭, ১২:১৪ | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৭, ১২:০৯

কিংবদন্তীদের সিনেমাও যে ফ্লপ হতে পারে তার জলজ্যান্ত প্রমাণ বলিউডের দুই খান সালমান ও শাহরুখ। সালমান খানের নতুন সিনেমা ‘টিউবলাইট’ ফ্লপ হওয়ার পর এবার ফ্লপের তালিকায় শাহরুখ খানের ‘জব হ্যারি মেট সেজল’। করণ ক্ষতিপূরণ গুনেছেন। এবার বোধহয় ক্ষতিপূরণ গুণতে হবে অর্জুনকেও।

বক্স অফিসে ফ্লপ ‘জব হ্যারি মেট সেজলে’র ক্ষতির পরিমাণ প্রায় ৫০ কোটি রুপি। যার কারণে বলিউড মহলে জোর জল্পনা সালমানের দেখানো পথে হেঁটে শাহরুখও এবার পরিবেশকদের ক্ষতিপূরণ দেবেন। যদিও এ বিষয়ে শাহরুখের কোনো বক্তব্য এখনও পাওয়া যায়নি।

এর আগে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে চীন-ভারত যুদ্ধের উপরে নির্মিত কবির খানের সিনেমা ‘টিউবলাইট’। পরিবেশকদের লোকসান হয় কোটি কোটি টাকা। এক পর্যায়ে পরিবেশকরা ক্ষতিপূরণ দাবি করেন সালমানের কাছে। দাবিতে রাজি হয়ে জুলাই মাসের শেষে নিজ পকেট থেকে ক্ষতিপূরণ মিটিয়ে দেবেন বলে জানান সালমান। সেই কথা রাখতেই বৃহস্পতিবার মহারাষ্ট্রের ফিল্ম পরিবেশকদের ৩২ কোটি ৫০ লাখ রুপি মিটিয়ে দেন ভাইজান। যা মোট লোকসানের প্রায় অর্ধেক।

সিনে জগতের বাইরেও সালমান ও শাহরুখের মধ্যে গভীর বন্ধুত্ব। এক সঙ্গে জুটি বেঁধে অভিনয়ও করেছেন তারা। ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘করণ অর্জুন’ ও ‘হাম তুমহারে হে সানম’ এর মত বহুল জনপ্রিয় সিনেমায় এক সঙ্গে দেখা গেছে তাদের। এছাড়া সালমানের ‘টিউবলাইটে’ শাহরুখকে এবং শাহরুখের ‘ওম শান্তি ওম’ সিনেমায় স্বল্প সময়ের জন্য দেখা গেছে সালমানকে।

(ঢাকাটাইমস/১১আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :