মাদার তেরেসা গুণীজন সংবর্ধনা পেলেন অ্যাডভোকেট লিপু

প্রকাশ | ১১ আগস্ট ২০১৭, ১৮:৪৯

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

মাদার তেরেসার ১০৭তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ফরিদপুরের সদরপুর উপজেলার অ্যাডভোকেট শায়েদীত গামাল লিপুকে সমাজসেবক হিসেবে মহিয়সী নারী মাদার তেরেসার স্মরণে বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস মানবাধিকার সংগঠন বৃহস্পতিবার বিকালে রাজধানীর সেগুনবাগিচায় প্রফেসর আকতার ইমাম অডিটোরিয়ামে মাদার তেরেসার জীবন  ও কর্ম শীর্ষক আলোচনা সভা, অ্যাওয়ার্ড প্রদান ও সমাজের বিশিষ্ট ব্যক্তিদের গুণীজন সংবর্ধনার আয়োজন করে।

অনুষ্ঠানে সমাজে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য বিশিষ্ট ব্যক্তিবর্গকে মাদার তেরেসা অ্যাওয়ার্ড-২০১৭ প্রদান করা হয়। বিশিষ্ট শিক্ষাবিদ, আইনজীবী, রোটারিয়ান ও সমাজসেবক হিসেবে মরহুম মোশাররফ হোসেন ও ছালেহা মোশারফের সুযোগ্য পুত্র অ্যাডভোকেট শায়েদীত গামাল লিপুকে ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস মানবাধিকার সংগঠনের পক্ষ থেকে মাদার তেরেসা অ্যাওয়ার্ড ২০১৭ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট আপিল বিভাগের বিচারপতি আকদুস সালাম মামুন, উদ্বোধক ছিলেন ভাষা সৈনিক রেজাউল করিম, প্রধান আলোচক পীরজাদা শহিদুল হারুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব তপনকুমার নাথ, সাবেক ডিআইজি, উপদেষ্টা, ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সাংবাদিক করাপশন নিউজ এজেন্সির সম্পাদক ফরিদ খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুল আহসান বাবু।

(ঢাকাটাইমস/১১আগস্ট/জেবি)