মানিকগঞ্জে বিএনপি নেতা মুন্নুর কুলখানি অনুষ্ঠিত

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৭, ২২:৩৯

মানিকগঞ্জে অনুষ্ঠিত হয়েছে বিএনপি নেতা, সাবেক মন্ত্রী ও শিল্পপতি হারুণার রশিদ খান মুন্নুর কুলখানি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি শুক্রবার দুপুর ১২টায় মানিকগঞ্জের গিলন্ড এলাকায় মুন্নু সিটিতে সমাহিত হারুণার রশিদ খান মুন্নুর কবর জেয়ারত করেন।

এসময় মহাসচিব বলেন, মুন্নুরা দেশে বাববার জন্মায় না। তিনি এমন এক মহান মানুষ ছিলেন, যিনি মানুষের কষ্টে পাশে দাড়াঁতেন। দেশ ও জাতি এক আদর্শ দেশপ্রেমিক, দানশীল, মানবপ্রেমিক মহান মানুষকে হারালো।

কুলখানিতে বিএনপির কেন্দ্রীয় নেতা মোরশেদ খান, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আব্দুল্লাহ আল নোমান, আমান উল্লাহ আমান, সাংবাদিক নেতা কবি আব্দুল হাই শিকদার, সৈয়দ মেজবাহ উদ্দিন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, ডা. এ জেড এম জাহিদ, যুবদলের কৃষিবিষয়ক সম্পাদক আলী আশরাফ, এস এ জিন্নাহ কবীরসহ দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তোজাম্মেল হক তোজা, যুবদল নেতা কাজী রায়হান উদ্দিন টুকুসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কুলখানিতে আগত মেহমানদের আপ্যায়ন করান।

মহাসচিবের সাথে উপস্থিত থেকে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও হারুণার রশিদ খান মুন্নুর বড় মেয়ে আফরোজা খান রিতা সকলের নিকট তার বাবার রুহের মাগফেরাত কামনা করে দোয়া কামনা করেন।

আরও উপস্থিত ছিলেন- মুন্নুর ছোট মেয়ে ফিরোজ মাহমুদ, মেয়ের জামাতা আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান, স্ত্রী হুরুন নাহার রশিদসহ পরিবারের সদস্যবৃন্দ।

হারুণার রশিদ খান মুন্নুর কুলখানিতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিকসহ বিভিন্ন পেশার প্রায় ৪০ হাজার মানুষ উপস্থিত ছিলেন। সকাল সাড়ে ১০টায় হারুণার রশিদ খান মুন্নুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। পরে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

হারুণার রশিদ খান মুন্নু গত ১ আগষ্ট মঙ্গলবার ভোর ৫টায় বার্ধক্যজনিত কারণে তার নিজের প্রতিষ্ঠিত মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন।

(ঢাকাটাইমস/১১আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :