দীপিকার নামে অপোর ফোন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৭, ১১:০১

অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর দিপিকা পাডুকোন নতুন একটি চমক নিয়ে এলেন। ভারতের মুম্বাই থেকে সরাসরি সম্প্রচারিত একটি ভিডিওতে অপো এফ ৩ দিপিকা পাডুকোন লিমিটেড এডিশন ফোনটির মোড়ক উন্মোচন করেন। ১৬ আগস্ট থেকে মাত্র ২৬ হাজার ৫০০ টাকায় এফ৩ দিপিকা পাডুকোন লিমিটেড এডিশন ফোনটি পাওয়া যাবে। বাংলাদেশে প্রথমবারের মত কোন স্মার্টফোন ব্র্যান্ড লিমিটেড এডিশন ফোন নিয়ে এল। লিমিটেড এডিশন এই ফোনটির সাথে পাওয়া যাবে স্পেশাল ফটো ফ্রেম।

দীপিকা পাডুকোন বলেন ‘এই ধরনের সুযোগ আমার জন্য সবসময়য়ই খুব আনন্দের এবং উৎসাহকর। রোজ-গোল্ড রঙটি আমার সব সময়ের পছন্দের। ফোনটির আউটলুক আমার খুবই ভাল লেগেছে এবং আমি আশাকরি আমার প্রাণপ্রিয় ভক্তরাও এটি পছন্দ করবেন।’

দীপিকা পডুকোন লিমিটেড লিমিটেড এডিশন ফোনটি শুধুমাত্র রোজ-গোল্ড রঙে পাওয়া যাবে। এই রঙটি ফ্যাশনেবল এবং বর্তমান সময়ে ফোনের অউটলুকের ক্ষেত্রে খুবই জনপ্রিয়। এই ফোনটির পেছনে দীপিকা পাডুকোনের লেজার সিগনেচারসহ ইংরেজি অক্ষর ডি এর ভেতর ইংরেজি অক্ষর পি থাকছে। এই লোগোটি তৈরি করা হয়েছে পলিশড মেটাল দিয়ে যা মিরর ইফেক্ট তৈরি করার পাশাপাশি রোজ-গোল্ড রঙের সাথে বাড়তি গ্ল্যামার যোগ করে।

ফোনটির চমক লাগানো আউটলুকের পাশাপাশি থাকছে অরিজিনাল অপো এফ ৩ এর স্পেসিফিকেশন এবং সুপিরিয়র সেলফি এবং গ্রুপ সেলফি ফিচার। সঙ্গে আছে শক্তিশালী স্পেসিফিকেশন এবং মনকাড়া আউটলুক ফোনটিকে করেছে আকর্ষণীয়ও এবং ফ্যাশনেবল।

(ঢাকাটাইমস/১২আগস্ট/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :