ঝিনাইদহে পুলিশের অভিযানে ২৬৬ জন গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৭, ১৭:৫৭

ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ২৬৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত জেলার ছয় উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, জেলা ব্যাপি সন্ত্রাস, নাশকতা বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। তারই অংশ হিসেবে শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে সদর থানা থেকে ১১৫ জন, হরিণাকুন্ডু থেকে ১১ জন, শৈলকুপা থেকে ১০৯ জন, কালিগঞ্জ থেকে ১০ জন, মহেশপুর থেকে ১১ জন ও কোটচাঁদপুর থানা থেকে ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

মহেশপুরে অস্ত্রসহ যুবক আটক

ঝিনাইদহের মহেশপুর উপজেলার বজরাপুর জামতলা থেকে দেশে তৈরি শাটার গানসহ রমজান আলী রোজদার নামে একজনকে আটক করেছে পুলিশ। রমজান আলী ওই উপজেলার যাদবপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে। শনিবার সকালে তাকে আটক করা হয়।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহমেদ কবীর হোসেন জানান, মহেশপুরের বজরাপুর জামতলায় অস্ত্রধারী সন্ত্রাসীরা অবস্থান করছে সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে রমজান আলীকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে কটি শাটার গান উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, রমজান আলীর বিরুদ্ধে ডাকাতিসহ এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে মহেশপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/১২আগস্ট/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :