সিপিএল-কাউন্টি থেকে খেলোয়াড়দের ফেরার নির্দেশ পিসিবি’র

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৭, ১৮:০১

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) ও কাউন্টি ক্রিকেট থেকে মোট ১৩ জন খেলোয়াড়কে হঠাৎ দেশে ফেরার নির্দেশ নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সিপিএল থেকে যাদের ফিরতে বলা হয়েছে তাদেরকে পুরো টুর্নামেন্টে খেলার জন্য অনাপত্তিপত্র দেয়া হয়েছিল।

অন্যদিকে, কাউন্টি ক্রিকেটে এসেক্সের হয়ে খেলতে যাওয়া মোহাম্মদ আমিরকে সেপ্টেম্বর পর্যন্ত অনাপত্তিপত্র দেয়া হয়েছিল। ইয়র্কশায়ারের হয়ে পাঁচটি ম্যাচ খেলার কথা ছিল সরফরাজ আহমেদের। আর সমারসেটের হয়ে এই মৌসুমের শেষ পর্যন্ত খেলার কথা ছিল ফখর জামানের।

পাকিস্তানে বিশ্ব একাদশের ভ্রমণ করার কথা ছিল সেপ্টেম্বরের শেষ সপ্তাহে। কিন্তু এই শিডিউল এগিয়ে ১০-১৬ সেপ্টেম্বর আনা হয়েছে। যদিও বিশ্ব একাদশ পাকিস্তান সফর করবে কিনা তা এখনও নিশ্চিত নয়। বিষয়টি এখনও সিকিউরিটি ক্লিয়ারেন্সের উপর নির্ভর করছে।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ সামনে রেখে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে সংযুক্ত আরব আমিরাত সফর করতে পাকিস্তান ক্রিকেট দল। এর মধ্যে আবার পিসিবি ন্যাশনাল টি-টোয়েন্টি চ্যাম্পিয়নশিপ আয়োজন করেছে। এই টুর্নামেন্টটি আগামী ২৫ আগস্ট শুরু হয়ে শেষ হবে আগামী ১০ সেপ্টেম্বর।

সিপিএল থেকে: ইমাদ ওয়াসিম, শোয়েব মালিক, শাদব খান, হাসান আলী, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, বাবর আজম, মোহাম্মদ সামি, সোহেল তানভীর, কামরান আকমল।

কাউন্টি থেকে: সরফরাজ আহমেদ, ফখর জামান, মোহাম্মদ আমির।

(ঢাকাটাইমস/১২ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :