‘আইকনের সুবিধা পাবেন মোস্তাফিজ’

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ আগস্ট ২০১৭, ২০:৫৪ | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৭, ২০:৫৩

২০১৫ সালে প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে) অংশ নেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। সেবার ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলেছিলেন তিনি। কিন্তু গতবার ইনজুরির কারণে তিনি বিপিএলে অংশ নিতে পারেননি। এবারের বিপিএলে নতুন আইকন করা হয়েছিল মোস্তাফিজুর রহমানকে। তাকে আইকন খেলোয়াড় হিসেবে দলে নিয়েছিল বরিশাল বুলস।

কিন্তু শর্ত লঙ্ঘন করায় এবারের বিপিএল থেকে বাদ পড়েছে বরিশাল বুলস। তাহলে তো স্বাভাবিকভাবেই মোস্তাফিজকে অন্য কোনও দলে খেলতে হবে। কিন্তু তার পারিশ্রমিক কেমন হবে। একজন আইকন খেলোয়াড় আর সাধারণ খেলোয়াড়ের পারিশ্রমিক তো সাধারণত এক হয় না।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ‘মোস্তাফিজ এখন আর কোনও দলের আইকন খেলোয়াড় নয়। কিন্তু, সে যাতে আইকন খেলোয়াড়দের মতো আর্থিক সুবিধা পায় সে বিষয়টি আমরা দেখব। ওকে বরিশাল বুলস দলে নিয়েছিল। তাই ওর জন্য আমরা এটি করব’।

এবার সাতজন আইকন খেলোয়াড়ের মধ্যে মাশরাফি বিন মর্তুজা খেলবেন রংপুর রাইডার্সের হয়ে। মুশফিকুর রহিম খেলবেন রাজশাহী কিংসের হয়ে। সাকিব আল হাসান খেলবেন ঢাকা ডায়নামাইটসের হয়ে। তামিম ইকবাল খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। মাহমুদউল্লাহ রিয়াদ খেলবেন খুলনা টাইটান্সের হয়ে। সাব্বির রহমান খেলবেন সুরমা সিক্সার্স সিলেটের হয়ে। সৌম্য সরকার খেলবেন চিটাগং ভাইকিংসের হয়ে।

(ঢাকাটাইমস/১২ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :