ফেনীতে চার শিবির নেতাকে ছাত্রলীগের পিটুনি

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৭, ২২:২১

ফেনীতে শিবির অ্যাটাকে মাঠে নেমেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। শনিবার দুপুরে সরকারি কলেজে চার নেতাকে আটক করে বেধড়ক মারধর করা হয়।

জানা গেছে, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতির নির্দেশের পর ফেনী সরকারি কলেজে শিবিরের দায়িত্বপ্রাপ্ত নেতাদের চিহ্নিত করতে চেষ্টা চালায় ছাত্রলীগ নেতাকর্মীরা। নানাভাবে খবর নিয়ে কয়েকজনের সাংগঠনিক পরিচয় নিশ্চিত হয়ে শনিবার কলেজে এলে দুপুরে তাদের আটক করা হয়।

এরা হলো কলেজ শাখার বায়তুল মাল সম্পাদক (অর্থ সম্পাদক) আবদুল্লাহ আল মারূফ, সদর উপজেলার ছনুয়া ইউনিয়ন সভাপতি শফিকুর রহমান শামিম, চৌদ্দগ্রামের গুনবতী ইউনিয়নের ৯নং ওয়ার্ড সভাপতি মোদাচ্ছির বিল্লাহ ও আজগর হোসেন।

এদের একজন সিলেটে শিবিরের হামলায় আহত শাহিন আহমদকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকেও কটুক্তি করে বলে অভিযোগ উঠে।

ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের বেধড়ক পিটিয়ে কলেজ ছাত্রলীগের কার্যালয়ে আটকে রাখে। একপর্যায়ে কলেজ অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদের পরামর্শে ও কলেজে শিবির না করার শর্তে ছেড়ে দেয়া হয়।

পরে খবর পেয়ে ফেনী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গেলেও কাউকে আটক করতে পারেনি।

ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ তপু জানান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির নেতৃত্বে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক শিবিরকে প্রতিহত করা হবে। ফেনী সরকারি কলেজে শিবির খুঁজে বের করতে ইতিমধ্যে নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১২আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত