স্ত্রীর আত্মহত্যা: থানা থেকে পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ আগস্ট ২০১৭, ২২:৫৭ | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৭, ২২:৫৩

গাইবান্ধা সদর থানার উপ-পরিদর্শক দেবাশীষ চন্দ্র সাহা ও মামা পূর্ণ চন্দ্র সাহাকে গ্রেপ্তার করেছে বোনারপাড়া রেলওয়ে থানার পুলিশ। শনিবার রাত সাড়ে নয়টার দিকে সদর থানা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া পূর্ণ চন্দ্র সাহাকে গাইবান্ধা শহরের মাস্টারপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

বোনারপাড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান বলেন, লাবনী সাহার বাবার দায়ের করা আত্মহত্যার প্ররোচনা মামলায় দেবাশীষ ও তার মামা পূর্ণ চন্দ্র সাহাকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তার পুলিশ তৎপর রয়েছে।

শনিবার বিকালে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে দেবাশীষসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন লাবনীর বাবা গোবিন্দ চন্দ্র সাহা। এই মামলার অপর আসামিরা হচ্ছে দেবাশীষ চন্দ্র সাহার বাবা নির্মল চন্দ্র সাহা, মা আলো রানী সাহা, বোন প্রীতিলতা সাহা প্রীতি, ভগ্নিপতি তপন কুমার সাহা ও মামা পূর্ণ চন্দ্র সাহা।

পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বলেন, এই ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল ফারুককে আহবায়ক করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। প্রতিবেদন পেলে দেবাশীষের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, চলতি বছরের মার্চ মাসে কুড়িগ্রাম জেলা শহরের বৈরাগিপাড়া এলাকার নির্মল চন্দ্র সাহার ছেলে দেবাশীষ চন্দ্র সাহার সাথে একই জেলার ভুরুঙ্গামাড়ি উপজেলা শহরের গোবিন্দ চন্দ্র সাহার মেয়ে লাবনী সাহার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন আগে দেবাশীষ গাইবান্ধা সদর থানায় যোগদান করেন। পরে স্ত্রী লাবনীকে নিয়ে গাইবান্ধা জেলা শহরের পুরাতন হাসপাতাল লেনের ভাড়া বাসায় থাকতেন দেবাশীষ সাহা। গত বৃহস্পতিবার দুপুরে দেবাশীষ সাহার স্ত্রী লাবনী সাহা সান্তাহার-লালমনিরহাট রেলরুটের গাইবান্ধা সদর উপজেলার রাধাকৃষ্ণপুর এলাকায় ট্রেনের নিচে লাফ দিয়ে আত্মহত্যা করেন।

(ঢাকাটাইমস/১২আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত