‘সংলাপের সুপারিশ বিবেচনায় আগামী নির্বাচন’

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০১৭, ১৮:২৫
ফাইল ছবি

নির্বাচন কমিশনের ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন আহমেদ বলেছেন, আগামী ২০১৯ সালের জানুয়ারি মাসে দেশে একাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এই লক্ষ্যে সংসদ নির্বাচনের প্রস্তুতি শুরু করা হয়েছে। কমিশন ঘোষিত রুটম্যাপ অনুযায়ী সংলাপ চলছে এখন। আগামী ১৬ ও ১৭ সাংবাদিক সমাজ এবং ২৪ আগস্ট থেকে রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হবে। সংলাপ শেষে পাওয়া সুপারিশ অনুযায়ী কমিশন ব্যবস্থা নেবে এবং সেভাবেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

রবিবার ১১টার সময় ফরিদপুরে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।

নির্বাচন কমিশন ভারপ্রাপ্ত সচিব আরও বলেন, আগামী একাদশ সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশন সংকল্পবদ্ধ। আমার দেশবাসীকে একটি গ্রহনযোগ্য নির্বাচন উপহার দেয়া লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।

তিনি এসময় বলেন, এক্ষেত্রে সকল রাজনৈতিক দলগুলোর সহযোগিতা আমাদের দরকার। সকলের সহযোগিতা পেলেই আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে পারব।

এর আগে নির্বাচন কমিশন সচিব বৃহত্তর ফরিদপুরের পাঁচ জেলার নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। পরে তিনি গোপালগঞ্জের উদ্দেশে ফরিদপুর ত্যাগ করেন।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :