ছয় মাস আটকে রেখে ধর্ষণ: ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০১৭, ২০:৩৬

টাঙ্গাইলের সখীপুরে কলেজছাত্রী ভাতিজিকে ছয় মাস ১৭ দিন আটকে রেখে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার চাচা বাদল মিয়ার দ্রুত ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে তক্তারচালা বাজারে হাতীবান্ধা ইউনিয়ন ছাত্রলীগ এ কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধনে গ্রেপ্তার ‘ধর্ষক’ বাদল মিয়ার দ্রুত ফাঁসির দাবিতে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজিব আহমেদের সভাপতিত্বে হাতিবান্ধা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নবীন হোসেন, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক সুলতান শরীফ পান্না, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রনি আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু নরেশ চন্দ্র সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ সরকার, সাধারণ সম্পাদক সজীব আহমেদ প্রমুখ বক্তব্য দেন।

প্রসঙ্গত, উপজেলার রতনপুর কাশেমবাজার গ্রামের দরবেশ আলীর ছেলে দুই সন্তানের জনক চাচা বাদল মিয়া কলেজ ছাত্রী ভাতিজিকে তার প্রেমিকের সঙ্গে বিয়ে দেয়ার কথা বলে গত ১১ জানুয়ারি ভোরে বাড়ি থেকে নিয়ে যায়। পরে ওই ছাত্রীকে তার চাচার (বাদল মিয়ার) পরিত্যক্ত একটি নির্জন বাড়িতে নিয়ে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ ও নেশা জাতীয় খাবার খাইয়ে দীর্ঘ ছয় মাস ১৭ দিন আটকে রেখে ধর্ষণ করে। এ ঘটনায় ৪ আগস্ট বিকালে মির্জাপুর উপজেলা এলাকা থেকে টাঙ্গাইল ডিবি পুলিশ ধর্ষক বাদল মিয়াকে গ্রেপ্তার করে।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/আরকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :